চবির ‘বি-১’ উপ-ইউনিটের ফল প্রকাশ

চবির ‘বি-১’ উপ-ইউনিটের ফল প্রকাশ
চবির ‘বি-১’ উপ-ইউনিটের ফল প্রকাশ  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘বি-১’ উপ-ইউনিট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের প্রাথমিক ফলাফল (সাধারণ এবং কোটার আসনে) প্রকাশিত হয়েছে।  বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ‘বি’ ইউনিট ও ‘বি-১’ উপ ইউনিটের কো-অর্ডিনেটর অধ্যাপক মাহবুবুর হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রকাশিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ফেসবুকে পাওয়া যাচ্ছে। এছাড়া কিছুক্ষণের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটেও এই উপ-ইউনিটের ফলাফল পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির উদ্দেশ্যে দেয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বি-১’ উপ-ইউনিট (চারুকলা ইনস্টিটিউট, নাট্যকলা বিভাগ ও সংগীত বিভাগ) ১ম বর্ষ ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রস্তুতকরণ সম্পন্ন হয়েছে। ফলাফলের সফট কপি (ই-মেইলে) ও হার্ড কপি এতদসঙ্গে আপনার নিকট প্রেরণ করা হলো।

আরও পড়ুন: আবেদন করেও চবির ভর্তি পরীক্ষা দিলেন না তারা

বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় ভর্তি কমিটিকে সিদ্ধান্ত অনুযায়ী মেধাস্কোরের ভিত্তিতে প্রস্তুতকৃত মেধাক্রম অনুযায়ী উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধা তালিকা ও পূর্ণাঙ্গ ফলাফল প্রকাশের জন্য আপনাকে অনুরোধ করা হয়েছে।

এর আগে গত বুধবার (২৪ আগস্ট) ‘বি-১’ ও ‘ডি-১’ উপ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। দুইটি উপ ইউনিটে তিন হাজার ৩৯০ জন পরীক্ষার্থীর মধ্যে এক হাজার ১৩২ জন আবেদন করেও পরীক্ষা দেননি। পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৩৩ দশমিক ৩৯ শতাংশ। উপস্থিত ছিলেন দুই হাজার ২৫৮ জন বা ৬৬ দশমিক ৬১ শতাংশ। 


সর্বশেষ সংবাদ