ভর্তি পরীক্ষার দিন ভাইয়াকে অনেক মিস করেছি: আবরার ফাইয়াজ

আবরার ফাহাদ ও আবরার ফাইয়াজ
আবরার ফাহাদ ও আবরার ফাইয়াজ  © ফাইল ছবি

যেদিন বুয়েটে ভর্তি পরীক্ষা দিতে গিয়েছিলাম সেদিন ভাইয়াকে অনেক মিস করেছিলাম। ভাইয়া থাকলে আমাকে কেন্দ্র পর্যন্ত নিয়ে যেত।

বৃহস্পতিবার (৩০ জুন) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার প্রতিক্রিয়া ব্যক্তকালে দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ কথা জানান বুয়েট ক্যাম্পাসে ছাত্রলীগের নির্মম নির্যাতনে মারা যাওয়া আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ।

বৃহস্পতিবার রাত ৯টার পর বুয়েটের ফল প্রকাশিত হয়। প্রকাশিত ফলে ৪৫০তম হয়েছেন আবরার ফাইয়াজ। মেধাতালিকা অনুযায়ী মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়ার সুযোগ পাবেন তিনি।

আরও পড়ুন: এক ক্লিকে দেখুন বুয়েট ভর্তির চূড়ান্ত ফল

বুয়েটে চান্স পাওয়া প্রসঙ্গে আবরার ফাইয়াজ দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ভাইয়ার মৃত্যুর পর থেকেই নিজের মনের মধ্যে জেদ চেপেছিল। যেভাবেই হোক আমাকে বুয়েটে চান্স পেতেই হবে-এমন একটি তাড়না ছিল। বুয়েটে যেদিন ভর্তি পরীক্ষা দিতে যাই সেদিন ভাইয়াকে খুব বেশি মিস করেছিলাম।

তিনি বলেন, আমার পরিবারের জন্য আমার কিছু একটা করতে হবে। নিজেকে সেভাবেই প্রস্তুত করেছিলাম। কেননা ভাইয়া মারা যাওয়ার পর আমার পরিবারকে দেখার মতো কেউ ছিল না। উচ্চমাধ্যমিকের পরীক্ষা শেষ করে ভর্তির জন্য নিজেকে প্রস্তুত করেছি। আমার এই কৃতিত্ব আমার ভাইয়ের।

বুয়েটে ভর্তি হবেন কিনা এমন প্রশ্নের জবাবে আবরার ফাইয়াজ আরও বলেন, আমি আইইউটিতে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তি হয়েছি। এজন্য একটু কনফিউজড। বিষয়টি আমার পরিবারের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেব।


সর্বশেষ সংবাদ