উষ্ণতার খোঁজে শীতার্ত মানুষের পাশে সেবক ফাউন্ডেশন

শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ  © টিডিসি ফটো

প্রতিবছরের ন্যায় এবারও উত্তরবঙ্গের শীতার্ত, সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য পুরো ডিসেম্বর মাস জুড়ে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকার নটরডেম কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন সেবক ফাউন্ডেশন উষ্ণতার খোঁজে কর্মসূচি। উত্তরবঙ্গের গাইবান্ধা, রংপুর, কুড়িগ্রাম, পঞ্চগড়, লালমনিরহাটে অর্ধসহস্রাধিক শীতার্ত শিক্ষার্থীদের নিয়ে কর্মসূচি সম্পন্ন করেছে 'সেবক ফাউন্ডেশন' এর স্বেচ্ছাসেবক নটরডেমিয়ানরা। 

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) বগুড়ার মহাস্থানগড়ে উক্ত কর্মসূচির সমাপনী পর্ব পালিত হয়। উত্তরবঙ্গের প্রধান সমন্বয়ক মাহতাব আজমাঈন রিয়াদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শফিকুল ইসলাম শফি, বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী ব্যারিস্টার তাসবির শরীফ সাম্য, বগুড়ার সাংগঠনিক সম্পাদক মাহফুজ মন্ডল। কর্মসূচির সহযোগী হিসেবে ছিল ‘জেসিআই ঢাকা এসপারেন্টস’

 

May be an image of 6 people and text

অনলাইনে যুক্ত হয়ে শুভেচ্ছা জানান সেবক ফাউন্ডেশনের প্রেসিডেন্ট শাহাদত ইউসুফ এবং ‘জেসিআই ঢাকা এসপারেন্টস’ এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার সালাউদ্দিন। 

উক্ত অনুষ্ঠানে অর্ধশতাধিক শিক্ষার্থীর হাতে শীতবস্ত্র হস্তান্তর করা হয় এবং এর মাধ্যমে ডিসেম্বর- ২০২৩ এর সফল সমাপ্তি ঘোষণা করা হয়। অতিথিবৃন্দ এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান এবং নিজ নিজ জায়গা থেকে সকলকে মানুষের জন্য সর্বদা কাজ করার আহ্বান জানান।


সর্বশেষ সংবাদ