লোডশেডিংয়ের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বিক্ষোভ মিছিল
বিক্ষোভ মিছিল   © টিডিসি ফটো

সারাদেশে লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনা ও ভোলায় বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলি বর্ষণের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ঢাকা কলেজ ছাত্রদল। 

সোমবার (১ আগস্ট) দুপুরে রাজধানীর মিরপুর রোডের আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

মিছিলটির নেতৃত্ব দেন ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহীনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক মৃধা জুলহাস। 
জানা গেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা। এ সময় বিভিন্ন সময়ে আটক বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের মুক্তিও দাবি করা হয়।

বিক্ষোভে অংশ নেওয়ার নেতাকর্মীরা বলেন, ‘সরকার অগণতান্ত্রিক আচরণ করছে। তাঁরা বিরোধী দলের সঙ্গে অন্যায় করছে। গণতান্ত্রিক অধিকারটুকু পর্যন্ত বাস্তবায়ন করতে দেয়া হচ্ছে না। ভোলায় শান্তিপূর্ণ কর্মসূচিতে নির্বিচারে পুলিশের গুলির ঘটনা এর প্রমাণ।’ 

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা কলেজ শাখার সহসভাপতি পিয়াল হাসান, সিরাজ উদ্দিন বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক মাহিবুর রহমান টিপু, মামুনুর রহমান মামুন, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ইশরাক, দপ্তর সম্পাদক তানভীর আহমদ মাদবর প্রমুখ উপস্থিত ছিলেন।  


সর্বশেষ সংবাদ