নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সুজন সম্পাদক তুহিন

সভাপতি ও সাধারণ সম্পাদক
সভাপতি ও সাধারণ সম্পাদক  © ফাইল ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের শিক্ষক সমিতির নির্বাচনে ১৫টি পদেই একচেটিয়াভাবে বিজয়ী হয়েছে আওয়ামীপন্থী সুজন-তুহিন প্যানেল।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ২১০ ভোটের বিপরীতে ২০৯ ভোট গ্রহণ শেষে রাত ১১টায় ফলাফল প্রকাশ করে নির্বাচন কমিশন। নির্বাচনে ৯৯ দশমিক ৫৩ শতাংশ ভোট কাস্টিং হয়েছে, যার মধ্যে নষ্ট হয়েছে ১টি ভোট।

সভাপতি পদে অধ্যাপক ড. শেখ সুজন আলী ১০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। যেখানে তার প্রতিদ্বন্দ্বী অধ্যাপক ড. রিয়াজ হাসান পেয়েছে ৯৬ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ১১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. তুহিনুর রহমান (তুহিন অবন্ত)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কল্যাণাংশু নাহা পেয়েছেন ৮০ ভোট।

আরও পড়ুন: মন্ত্রণালয় বলছে তদন্ত করতে আর ইউজিসি দিচ্ছে পুরস্কার!

সাংগঠনিক সম্পাদক পদে মাজহারুল হোসেন তোকদার ১১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মো. রিয়াজুল ইসলাম পেয়েছেন ৮৭ ভোট। এছাড়া সহ-সভাপতি পদে আল জাবির, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কে এম মাহমুদুল হক, কোষাধ্যক্ষ পদে রিমন সরকার, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ড. কামাল উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মোহাম্মদ মিলন, দপ্তর ও প্রচার সম্পাদক এ কে এম মাসুদুল মান্নান।

এছাড়াও সদস্য পদে বিজয়ী হয়েছে ড. মোহাম্মদ মেহেদি উল্লাহ, ফারজানা খানম, মো. নাহিদুল ইসলাম, ড.সুশান্ত কুমার সরকার,সাজন সাহা এবং সোয়াইব মাহমুদ। এদিকে সদস্য পদে সোয়াইব মাহমুদ ও তাজ-ই-জান্নাত মিম ৯৮টি করে ভোট পেলে লটারির মাধ্যমে বিজয়ী হন সুজন-তুহিন প্যানেলের সোয়াইব মাহমুদ।

আরও পড়ুন: ক্যান্সারের কাছে হেরে গেলেন হাবিপ্রবি শিক্ষার্থী সিয়াম

নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনার কাজী মোঃ সাহিদুজ্জামান বলেন, খুব সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দ্রুতই হয়তো নির্বাচিতদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ