২০ জানুয়ারি বেরোবি শিক্ষক সমিতির নির্বাচন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

আগামী ২০ জানুয়ারি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।শুক্রবার (৭ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার ড. নজরুল ইসলাম।

তিনি বলেন, বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের তারিখ ১১ ও ১২ জানুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ, প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ও প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ ১৩ জানুয়ারি। নির্বাচন ২০ জানুয়ারি ২০২২ সকাল ১০.৩০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: বার্ষিক গবেষণা তিন শতাধিক থাকলেও ইউজিসির রিপোর্টে মাত্র দুই

এর আগে ৬ জানুয়ারি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলাম এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানজিউল ইসলাম।

এর আগে ২০২০ সালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির নির্বাচনে আবু কালাম মো. ফরিদ উল ইসলাম সভাপতি ও অধ্যাপক তাবিউর রহমান প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

আরও পড়ুন: খুবির ক্লাস শুরু ১৬ জানুয়ারি, পরীক্ষা ২২ মে

ওই নির্বাচনে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল আযিম কোষাধ্যক্ষ, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম যুগ্ম-সম্পাদকের দায়িত্ব পান। এছাড়া, ড. গাজী মাজহারুল আনোয়ার, সাব্বীর আহমেদ চৌধুরী, ড. বিজন মোহন চাকী ও শরিফুল ইসলাম সাধারণ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এছাড়া সহ-সভাপতি পদে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মো. ফেরদৌস রহমান। সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন ড. মো. নূর আলম সিদ্দিক, ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, রাজিয়া সুলতানা, এ কে এম কাজী সাজ্জাদ হোসেন, আসিফ আল মতিন ও প্রদীপ কুমার সরকার।


সর্বশেষ সংবাদ