জবি ছাত্রীকে হেনস্তা, ৫ দিনেও অধরা অভিযুক্তরা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় মামলা দায়েরের ৫ দিন পার হলেও অধরাই রয়ে গেছেন অভিযুক্তরা। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বিষয়টি নিয়ে তারা তৎপর রয়েছেন।

জানা যায়, গত রোববার (২৭ জুন) পুরান ঢাকার কলতাবাজার এলাকায় রাত সাড়ে ৯টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী লকডাউনের কারণে প্রয়োজনীয় বাজার নিয়ে বাসায় ফিরছিলেন। এসময় কবি নজরুল কলেজের পাশে উইনস্টন গলিতে প্রবেশ করলে নির্জন রাস্তার সুযোগে তার শ্লীলতাহানির চেষ্টা করেন এক বখাটে।

এসময় সেই ছাত্রীর চিৎকারে ঢাকা মহানগর মহিলা কলেজের দিকে দৌঁড়ে পালায় ছেলেটি। এ ঘটনায় ভুক্তভোগী সেই ছাত্রী প্রথমে সূত্রাপুর থানার সাধারণ ডায়েরি ও পরে মামলা করেন। তবে মামলা দায়েরের ৫ দিনেও কোন সুফল না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন হয়রানির শিকার ওই ছাত্রীর সহপাঠীরা।

ভুক্তভোগী ছাত্রী বলেন, পুলিশ আমার জন্য কাজ করছে। এক্ষেত্রে তাদের কোন দোষ দেবো না, তবে তাদের এ বিষয়ে আরো জোরদার পদক্ষেপ নিতে হবে। যেকোন মূল্যে অভিযুক্তকে আইনের আওতায় নিয়ে আসতে হবে।

তদন্তের দায়িত্বে থাকা সূত্রাপুর থানার এস আই সুব্রত বলেন, আমরা সব সময় তদন্ত করছি। কিন্তু মুল সমস্যাটা হলো ওই ছাত্রী আসামিকে শনাক্ত করতে পারছে না, সঠিক বর্ণনাও দিতে পারছে না। এজন্য আমাদের দেরি হচ্ছে।

সিসিটিভি ফুটেজ থেকে আসামি শনাক্ত করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওই এলাকাটা অন্ধকার হওয়াতে সিসিটিভিতে শুধু ছায়া দেখা যাচ্ছে। আর ওর বিপরীতের সিসিটিভিটি নষ্ট।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমি সূত্রাপুর থানার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। আমি নিজেও থানায় গিয়েছি। আমি থানায় এ বিষয়ে আরো বেশি তৎপর হতে বলেছি। তারা আমাকে আশ্বস্ত করেছে, অভিযুক্ত যেই হোক তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।


সর্বশেষ সংবাদ