পূজায় ৭ দিনের ছুটিতে নজরুল বিশ্ববিদ্যালয়

আসন্ন দুর্গাপূজা ও ফাতেহা-ই-ইয়াজদাহম উপলক্ষ্যে ৯ অক্টোবর হতে ১৫ অক্টোবর পর্যন্ত মোট ৭ দিন বন্ধ থাকছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা ও অফিস কার্যক্রম।

বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্যালেন্ডার ও নির্ধারিত ছুটির তালিকা থেকে এ তথ্য জানা যায়। তবে অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকলেও আবাসিক হলসমূহ খোলা থাকবে। বঙ্গবন্ধু হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের বিষয়ে আমরা সবসময় সহযোগী হিসেবে আছি। দুর্গাপূজা এবং ফাতেহা-ই-ইয়াজদাহম এর ছুটিতে প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকলেও হলসমূহ খোলাই থাকবে। 

এদিকে বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দীন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারণে কেন্দ্রীয় গ্রন্থাগারের পাঠকক্ষ সেবাও বন্ধ থাকবে। আগামী ১৬ অক্টোবর (বুধবার) সকাল ৯ টা হতে রাত ৮ টা পর্যন্ত গ্রন্থাগারের পাঠকক্ষ যথারীতি খোলা থাকবে।

এছাড়াও পরিবহন দপ্তর সূত্রে জানা গেছে, ৯ অক্টোবর (বুধবার) থেকে ১৫ অক্টোবর (মঙ্গলবার) পর্যন্ত দুর্গাপূজা ও ফাতেহা-ই-ইয়াজদাহম উপলক্ষ্যে ক্লাস-পরীক্ষা ও অফিস কার্যক্রম বন্ধ থাকায় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার পরিবহন চলাচলও বন্ধ থাকবে।


সর্বশেষ সংবাদ