ইবির আইআইইআরের নতুন পরিচালক অধ্যাপক ড. ইকবাল

 অধ্যাপক ড. মো. ইকবাল হোছাইন
অধ্যাপক ড. মো. ইকবাল হোছাইন  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আই.আই.ই.আর এর নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. ইকবাল হোছাইন।

বুধবার (২ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়৷ 

অফিস আদেশে বলা হয়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের আই.আই.ই.আর-এর পরিচালক হিসেবে সদ্য নিয়োগপ্রাপ্ত কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো: ফারুকুজ্জামান খানের সাথে মাননীয় ভাইস-চ্যান্সেলরের মৌখিক আলোচনার পরিপ্রেক্ষিতে তাঁকে পরিচালকের পদ হতে অব্যাহতি প্রদান করা হল। 

আরও বলা হয়, তদস্থলে দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মো. ইকবাল হোছাইনকে পরবর্তী ০৩ (তিন) বছরের জন্য আই.আই.ই.আরের পরিচালক হিসেবে ভাইস-চ্যান্সেলর মহোদয় নিয়োগদান করেছেন। তিনি এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

এর আগে, গত ২৯ সেপ্টেম্বর আই.আই.ই.আরের পরিচালক হিসেবে অধ্যাপক ড. মো: মামুনুর রহমানের পদত্যাগপত্র গ্রহণ করে তার স্থলে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. ফারুকুজ্জামান খানকে আই.আই.ই.আর এর পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ