খুবির নৃত্য বিষয়ক সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্বে দ্বীপ ও সজীব

সজীব সাহা (দ্বীপ) ও সজীব ইসলাম
সজীব সাহা (দ্বীপ) ও সজীব ইসলাম  © টিডিসি ফটো

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) নৃত্য বিষয়ক সাংস্কৃতিক সংগঠন স্পার্কের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি  হিসেবে মনোনীত হয়েছেন মানব সম্পদ ব্যবস্থাপনা ডিসিপ্লিনের সজীব সাহা (দ্বীপ) ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে ভাস্কর্য ডিসিপ্লিনের সজীব ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে অন্তরা বর্মণ ও কামরুল হাসান সোহাগ, কোষাধ্যক্ষ পদে মো. সোহেল আল সম্রাট, যুগ্ম কোষাধ্যক্ষ পদে ইরানী সুলতানা, সাংগঠনিক সম্পাদক পদে রাকিবুল ইসলাম, অতিরিক্ত সাংগঠনিক সম্পাদক পদে মুহাইমিনা, সহকারী সংগঠক পদে মো. মাহফুজ রহমান রাহাদ ও জিহান মোল্লা, কোরিওগ্রাফার পদে শাহনূর আক্তার চাঁমেলি, সহকারী কোরিওগ্রাফার পদে বনশ্রী দেবনাথ ও শুভ্রদেব সিং শুভ্র।

অফিস সমন্বয়কারী পদে হিমানী দে, সহকারী অফিস সমন্বয়কারী পদে তামিমা স্বর্ণা ও শেখ মামুন হাসান প্রান্ত, পোশাক ডিজাইনার পদে ইরানী নাইস, সহকারী পোশাক ডিজাইনার পদে হৃতি সরকার ও প্রতিভা দাস, প্রকাশনা ও যোগাযোগ সম্পাদক পদে হৃদয় কর্মকার ও রিয়াজ মোল্লা, সহকারী প্রকাশনা ও যোগাযোগ সম্পাদক পদে মো. আশিকুর রহমান, মো. ফারদিন আহমেদ দীপন ও সুজনা মেহরিন সৌমী, সদস্য সমন্বয়কারী পদে মেহতা খান, সহকারী সদস্য সমন্বয়কারী পদে ইনসান আলী ও শবনম বর্ষা, মঞ্চ উপস্থাপক পদে মো. তুহিন হোসেন ও জয়নাব আক্তার বৈশাখী।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছে উজ্জ্বল এদবার, রতন সাহা, রিপন সরকার, ফারজানা তিনা, অর্পিতা শিল ইভা, রাজশ্রী দাস সৃজা, রোকাইয়া ইউসুফ, এস. সৈকত, ফারুক খান, সঞ্চিতা সরকার, নুসাত জাহান, সাথী দাস, প্রিয়া মন্ডল, নাবিলা হোসাইন, ইসরাত জাহান এসা, আয়শা খেয়া, সাহিলা সিরাজ, শ্রুতি জেরিন, এস.এম. মিফতাউল ইসলাম মাহীন, শফিউল ইসলাম, তানিয়া তাবাসসুম, ছোঁয়া আকন, দিয়া তাবাসসুম, রাতুল খান, মৌমিতা গাঙ্গুলী মৌ, মরিয়ম ফুল তুলি, শারমিন সুলতানা বৃষ্টি ও তাসনিয়া জামান রাইসা।

 

সর্বশেষ সংবাদ