জবিস্থ সিলেট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে অনিক-তামিম

অনিক ও তামিম
অনিক ও তামিম  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত সিলেট জেলার শিক্ষার্থীদের সংগঠন সিলেট জেলা ছাত্রকল্যাণ পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েল দাস অনিককে সভাপতি এবং রেজাউল ইসলাম তামিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) সিলেট জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের স্বাক্ষরে কমিটি ঘোষিত হয়।নবনির্বাচিত সভাপতি পায়েল দাস অনিক বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৮-১৯ সেশনের ১৪ ব্যাচের শিক্ষার্থী ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম তামিম ২০১৯-২০ সেশনের ১৫ ব্যাচের শিক্ষার্থী। 

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন অরিজিৎ রায় অর্পণ ও আফসার আহমেদ।যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন ফাহাদ বিন বাসিত, ইব্রাহিম খলিলুল্লাহ ও ফাইয়াজ আহমেদ।এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন জামিল হোসেন নাহিম। অর্থ সম্পাদক হিসেবে সারা খান, দফতর সম্পাদক হিসেবে আহবাবুর রহমান, প্রচার সম্পাদক হিসেবে শুচি দেবেন ঋতি। এতে সামিরা নওরিন নাহরিন ও খাদিজাতুল কুবরা হিরা রয়েছেন কার্যনির্বাহী সদস্য হিসাবে।

সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম তামিম বলেন, উত্তর-পূর্ব বাংলাদেশের একটি প্রধান শহর, একই সাথে এই শহরটি সিলেট বিভাগের বিভাগীয় শহর। কিন্তু স্বভাবতই এই জায়গাটা থেকে সিলেটের বাইরে এসে পড়াশোনা করতে চায় না। আমাদের সিলেটের একটা প্রবণতা আছে এইচএসসি দিয়ে আইএলটিএস দিয়ে বাইরে চলে যায়। খুব কম সংখ্যক ছাত্ররা ঢাকা বা সিলেটের বাইরে আসে পড়াশোনা করতে।

তিনি বলেন, সেই জায়গায় ঢাকার মতো একটা জায়গায়, "জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের" সিলেট জেলা ছাত্রকল্যাণ পরিষদের" সাধারণ সম্পাদক নির্বাচন করায় সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। এতোদূর আসার পেছনে আমার অনুপ্রেরণা হয়ে থাকা সকল সিনিয়র ভাই-বোন, বন্ধু-বান্ধবী এবং জুনিয়রদের প্রতি অনেক কৃতজ্ঞতা।


সর্বশেষ সংবাদ