ইসলামী ব্যাংক হাসপাতালের সঙ্গে মেরিটাইম ইউনিভার্সিটির চুক্তি স্বাক্ষরিত

  © সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি বাংলাদেশে কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে ইসলামী ব্যাংক হাসপাতাল মিরপুর শাখার সাথে চিকিৎসা সেবা কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরিবারের সদস্য এবং শিক্ষার্থী ইসলামী ব্যাংক হাসপাতাল মিরপুর শাখায় বিভিন্ন বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে ইনডোর-আউটডোর চিকিৎসা সেবা এবং বিশেষ ছাড়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার সুবিধা পাবে।

ইসলামী ব্যাংক হাসপাতাল মিরপুরের সুপারিনটেনডেন্ট ডাঃ সিবগাতুর রহমান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির রেজিস্ট্রার কমোডর মো. মনির উদ্দিন মল্লিক স্বাক্ষরিত চুক্তিতে বলা হয়েছে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীরা সকল ধরনের প্যাথলজিক্যাল টেস্টে ৪০%, রেডিওলজিক্যাল ও ইমাজেনিং টেস্টে ৩৫% এবং সকল প্রকার বাংলাদেশী ঔষধে ৫% ছাড় পাবেন।

গত ২২ ফেব্রুয়ারি স্বাক্ষরিত এই চুক্তি আগামী দুই বছরের জন্য বহাল থাকবে। শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীরা আইডি কার্ড/সংশ্লিষ্ট ডকুমেন্ট প্রদর্শনপূর্বক এই সুবিধাসমূহ গ্রহণ করতে পারবেন। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী খুরশীদুল আলম শান্ত বলেন, ‘প্রতিবছর অসংখ্য শিক্ষার্থী অসুস্থ হয়ে ঢাকা শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে থাকে। মিরপুর ১১ তে ইসলামী ব্যাংক হাসপাতাল নিকটবর্তী হওয়ায় আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এখানেই বেশি চিকিৎসা সেবা নেয়। বিশেষ করে ডেঙ্গু/টাইফয়েড এই ধরনের রোগের টেস্ট করা অত্যন্ত ব্যয়বহুল হয়ে যায় শিক্ষার্থীদের জন্য। এই চুক্তি সবার জন্য সুবিধা বয়ে আনবে বলে আমরা আশাবাদী।’


সর্বশেষ সংবাদ