দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ অ্যাওয়ার্ড পেলেন কুবির সাদী

দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ অ্যাওয়ার্ড পেলেন কুবির সাদী
দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ অ্যাওয়ার্ড পেলেন কুবির সাদী  © টিডিসি ফটো

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) দেশসেরা ক্যাডেট হিসেবে ‘ক্যাডেট ইনসেন্টিভ অ্যাওয়ার্ড’ পেয়েছেন  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বিএনসিসি প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার সিইউও মো. সামিন বখশ সাদী। তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী।

রবিবার (৩ মার্চ) বিএনসিসি একাডেমিতে মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. মিজানুর রহমান, এনডিসি, পিএসসি ইনসেন্টিভ অ্যাওয়ার্ডের সার্টিফিকেট ও স্কলারশিপ তাঁর হাতে তুলে দেন। এছাড়াও বিএনসিসি সেনা, নৌ ও বিমান শাখা মিলিয়ে দেশসেরা ২০ জন ক্যাডেটকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

এমন অর্জনে উচ্ছ্বাস প্রকাশ করে সামিন বখশ সাদী বলেন, ‘আলহামদুলিল্লাহ, বিএনসিসির সাথে অনেক বছর পথচলার পর বিএনসিসি ডিজি মহোদয় কর্তৃক আমাকে এই অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত করায় নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করছি। সেইসঙ্গে আল্লাহ তায়ালার দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করি।’

May be an image of 5 people and text

অনুষ্ঠানে বিএনসিসি রমনা রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ নাহিদুজ্জামান, রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার, এ্যাডজুটেন্ট সহ সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত বিএনসিসিও, পিইউও, সামরিক-বেসামরিক প্রশিক্ষক ও ক্যাডেটরা উপস্থিত ছিলেন।   

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরপরই বিশ্ববিদ্যালয়ের প্রথম সংগঠন হিসেবে বিএনসিসি, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন ২০০৯ সালের ২৯শে এপ্রিল থেকে তাদের কার্যক্রম শুরু করে।


সর্বশেষ সংবাদ