পদোন্নতি পেলেন তিতুমীর কলেজের ১৫ শিক্ষক

সরকারি তিতুমীর কলেজ
সরকারি তিতুমীর কলেজ  © টিডিসি ফটো

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার থেকে সরকারি তিতুমীর কলেজের ১৫ জন শিক্ষককে প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব রেবেকা সুলতানার স্বাক্ষরিত আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের প্রভাষক পর্যায়ের নিম্নবর্ণিত কর্মকর্তাদের (জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৬ষ্ঠ গ্রেডে) সহকারী অধ্যাপক পদে পদোন্নতিপূর্বক (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) মাধ্যমিক ও উচ্চ অধিদপ্তর, ইনসিটু স্ব-স্ব কলেজে পদায়ন করা হলো। 

সরকারি তিতুমীর কলেজের পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অর্থনীতি বিভাগের  আসমা হোসেন, ইসলাম শিক্ষা বিভাগের মো. হানিফ খান,  উদ্ভিদবিদ্যা  বিভাগের  সৈয়দ আব্দুল্লাহ উমর নাসিফ ও আফসানা বিনতে খালেক, প্রণিবিদ্যা বিভাগের সখিনা পারভীন খান ও মো. নাজমুল হাসান, হিসাববিজ্ঞান বিভাগের ইব্রাহিম আহসান।

আরো পদোন্নতি পেয়েছেন, গণিত বিভাগের শেখ নাজিয়া জাহান, বাংলা বিভাগের সুশান্ত কুমার সরকার ও মারুফা আখতার, ব্যবস্থাপনা  বিভাগের উম্মে সালমা, মার্কেটিং বিভাগের মোহাম্মদ ইব্রাহিম, রসায়ন বিভাগের সাবিনা আখতার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মনিকা রানী দাস, সমাজকর্ম বিভাগেরমমতাজ মহল শীলা।


সর্বশেষ সংবাদ