ঘন কুয়াশায় দুর্ঘটনার কবলে তিতুমীর কলেজের বাস

ঘন কুয়াশায় দুর্ঘটনার কবলে তিতুমীর কলেজের বাস
ঘন কুয়াশায় দুর্ঘটনার কবলে তিতুমীর কলেজের বাস  © টিডিসি ফটো

নরসিংদীতে ঘন কুয়াশায় দুর্ঘটনার কবলে পড়েছে সরকারি তিতুমীর কলেজের বীর শ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান বাস। বুধবার (২৪ জানুয়ারি) ভোরে ক্যাম্পাস থেকে নরসিংদীর উদ্দেশ্যে যাত্রাকালে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসটির সামনের একাংশ ভেঙে গেলেও হতাহতের তেমন কোনো ঘটনা ঘটেনি।

কলেজের পরিবহন পুলের পক্ষ থেকে জানানো হয়েছে, নরসিংদীর কাঞ্চনব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। বাসটি প্রতিদিনের মতো ক্যাম্পাস থেকে নরসিংদীর উদ্দেশ্যে যাত্রা শুরু করে। কিন্তু ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে কাঞ্চনব্রীজ সংলগ্ন এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এসময় বাসটির সামনের একাংশ ভেঙে যায়।

তিতুমীর কলেজে কলেজ বাস, সম্পর্ক, সোনার তরী, অগ্নিবীনা, বিআরটিসি, চলন্তিকা, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, অনিন্দ্য ও সোহার্দ্য নামে এ ৯টি বাসটি বিভিন্ন রুটে চলাচল করে।

এর মধ্যে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বাসটি সাহেব প্রতাপ মোড় থেকে সকাল ৬.৪৫ মিনিটে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসে। এরপর ক্লাস শেষে বেলা ৩.৩০ মিনিটে ক্যাম্পাস থেকে ছেড়ে গিয়ে পাঁচদোনা-মাধবদী, গাউছিয়া-কাঞ্চনব্রীজ, যমুনা ফিউচার পার্ক রুটে যাতায়াত করে।

বাসটির চালক হাবিবুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, প্রতিদিনের মতো আমরা আজকেও ক্যাম্পাস থেকে নরসিংদীর উদ্দেশ্যে রওয়ানা করি। কিন্তু রাস্তায় প্রচন্ড কুয়াশা থাকায় যাত্রাটা জটিল হয়ে উঠে। ঘন কুয়াশায় বাসের সামনেও কিছু দেখা যাচ্ছিল না। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে।

তিনি আরও বলেন, কাঞ্চনব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। এসময় বাসে কোনো শিক্ষার্থী ছিলেন না। বাসে আমি এবং আমার সহযোগী ছিলাম। আমরা দুজনে বাস থেকে লাফিয়ে কোনোরকমে আত্মরক্ষা করি। এরপরেও আমাদের হাতে ও পায়ে প্রচন্ড আঘাত লেগেছে।


সর্বশেষ সংবাদ