ছাত্রীদের পরীক্ষা নিয়ে হলে সিট দেবে তিতুমীর কলেজ

শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাস
শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাস  © টিডিসি ফটো

সরকারি তিতুমীর কলেজের নবনির্মিত ১০ তলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসে হোস্টেলের সিট বরাদ্দের মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কলেজ প্রশাসন। আজ সোমবার (৪ ডিসেম্বর) হল তত্ত্বাবধায়ক ড. নিলুফার ইয়াসমিন স্বাক্ষরিত বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, ২০১৯-২০২০, ২০২০-২০২১ ও ২০২১-২০২২ শিক্ষাবর্ষের যেসকল ছাত্রীরা হোস্টেলের সিট বরাদ্দের জন্য আবেদনপত্র জমা দিয়েছে তাদের আগামী ১০ ও ১১ ডিসেম্বর দুপুর ৩টা থেকে ৬টা পর্যন্ত হোস্টেল সিট বরাদ্দের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ছাত্রীদেরকে তাদের মৌখিক পরীক্ষার দিন স্থানীয় অভিভাবকসহ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীনিবাসের অফিস কক্ষে উপস্থিত থাকার জন্য নির্দেশ প্রদান করা হলো।

কোন বিভাগের পরীক্ষা কখন:
রবিবার (১০ ডিসেম্বর) বাংলা, ইংরেজি, ইতিহাস, মনোবিজ্ঞান, অর্থনীতি, দর্শন, সমাজবিজ্ঞান, সমাজকর্ম, ইসলামী শিক্ষা, উদ্ভিদবিজ্ঞান, ভূগোল ও পরিবেশ

সোমবার (১১ ডিসেম্বর) রাষ্ট্রবিজ্ঞান, রসায়ন, প্রাণিবিজ্ঞান, পদার্থবিদ্যা, গণিত, মার্কেটিং, হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনা, ফিন্যান্স এন্ড ব্যাংকিং।

 

উল্লেখ্য, উদ্বোধনের পর এ প্রক্রিয়া শুরু হতে সময় লেগেছে ১ বছর ৮ মাস। ২০২২ সালের ১৮ই এপ্রিল একই সাথে সরকারি তিতুমীর কলেজের নতুন ১০ তলা দুটো ভবন, দশ তলা বিশিষ্ট দুটো হল এবং বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ড. দীপু মনি। ১ বছর ৮ মাস আগে উদ্বোধন হওয়া ছাত্রী হলে শিক্ষার্থী উঠানোর প্রক্রিয়া শুরু ১০ নভেম্বর থেকে। 


সর্বশেষ সংবাদ