ঈদে মিলাদুন্নবী উপলক্ষে তিতুমীর কলেজে মিলাদ-দোয়া মাহফিল

তিতুমীর কলেজে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স‍া.) দোয়া মাহফিল।
তিতুমীর কলেজে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স‍া.) দোয়া মাহফিল।   © টিডিসি ফটো

যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স‍া.) পালন করেছে সরকারি তিতুমীর কলেজ প্রশাসন। 

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কলেজের শহীদ বরকত মিলনায়তনে খতমে কোরআন, বয়ান এবং  মিলাদ মাহফিল, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মো: আব্দুর রাজ্জাক।

তিনি মহানবী (সা.) এর জীবন ও কর্মের বিভিন্ন দিকের ওপর আরো আলোচনা করেন। তিনি বলেন, আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা.) শুধু মুসলমানদের নবী হিসেবে আসেননি। তিনি এসেছেন বিশ্বনবী হিসেবে, সৃষ্টি জগতের আশীর্বাদ হিসেবে। তিনি এসেছিলেন রহমাতুল্লিল আলামিন হিসেবে। আজকের অশান্ত পৃথিবীর বাস্তবতায় মহানবী (সা.) এর শান্তির আদর্শ আমাদের বেশি বেশি অনুসরণ করতে হবে।

মিলাদ শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপাধ্যক্ষ অধ্যাপক মো: মহিউদ্দিন , শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মালেকা আক্তার সহ কলেজের সকল বিভাগের শিক্ষকদ্বয়, সর্বস্তরের কর্মকর্তা, কর্মচারী ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ ছাত্রলীগের নেতাকর্মীরা ও সাধারণ মুসল্লী অংশ নেন।


সর্বশেষ সংবাদ