বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা

বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি হাসিবুল আলম প্লাবন এবং সাধারণ সম্পাদক মারুফ হাসান তোহা
বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি হাসিবুল আলম প্লাবন এবং সাধারণ সম্পাদক মারুফ হাসান তোহা  © টিডিসি ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির বিতার্কিকদের সংগঠন বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি  এর ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে ২০১৮-১৯ সেশনের আইসিটি প্রোগ্রামের হাসিবুল আলম প্লাবন এবং সাধারণ সম্পাদক হিসেবে একই সেশনের আইওটি প্রোগ্রামের মারুফ হাসান তোহা মনোনীত হয়েছেন।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফাতেমা-তুজ-জোহরা, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবা খানম জিসা, শিক্ষা ও গবেষণা সম্পাদক মুনতাহা জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল করিম, অর্থ সম্পাদক মুমতাহীন আহমেদ শশী, অনুষ্ঠান সম্পাদক ফাতেমা হুদা কলি, প্রচার সম্পাদক বোরহান উদ্দীন দীপ্ত, দপ্তর সম্পাদক সুমনা আফরোজ।

আরও পড়ুন: ৫৩ দেশের জনসংখ্যা ছাড়াল ৪৫তম বিসিএসের আবেদন

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন, মোঃ মেসবাহুল হাসান,  উম্মে হানি, রাফিউল রাব্বি জাহিদ, মোঃ হাসিবুর রহমান এবং ইমরাতুল ইসলাম জিহান।

নবনির্বাচিত সভাপতি হাসিবুল আলম প্লাবন জানান, আমাদের প্রধান লক্ষ্য থাকবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতর্কের চর্চা বৃদ্ধি করা এবং বিডিইউডিএস-কে বাংলাদেশের অন্যতম সেরা বিতার্কিক সংগঠনে পরিণত করা। এজন্য বিশ্ববিদ্যালয়ের সবাইকে নিয়ে একসাথে কাজ করতে চাই। নতুন বিতার্কিক তৈরির পাশাপাশি ন্যাশনাল ডিবেট ফেস্ট করার যথার্থ চেষ্টা করব।

বিডিইউডিএস  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি'র একমাত্র কেন্দ্রিয় বিতর্ক সংগঠন। বিডিইউডিএস এর নতুন কমিটি ঘোষণা করায় শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় এবং মাননীয় উপাচার্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে।


সর্বশেষ সংবাদ