আর্জেন্টিনার পেজে তিতুমীর কলেজের মেসি ভক্তদের উল্লাসের ভিডিও 

  © টিডিসি ফটো

গতকাল মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয় আর্জেন্টিনা এবং ক্রোশিয়ার মধ্যে ফিফা ওয়ার্ল্ড কাপের প্রথম সেমিফাইনাল ম্যাচ। ঐ ম্যাচে মেসির পায়ের জাদুতে আর্জেন্টিনার জয় হয় ৩-০ গোলে। রাজধানীর সরকারি তিতুমীর কলেজের কলেজ মাঠে সেই ম্যাচ দেখতে ভিড় করে হাজারো দর্শক। 

বিজয়ের উল্লাসের সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। পরবর্তীতে Liga Profesional de Fútbol de la AFA নামক আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লীগের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। সরকারি তিতুমীর কলেজের একটি উল্লাসের ভিডিও পোস্ট করা হয় এতে। এই ভিডিও দেখে আনন্দ এবং উচ্ছ্বাস প্রকাশ করেন শিক্ষার্থীরা।

বাংলাদেশের মানুষদের আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি আবেগ, ভালোবাসার খবর পৌঁছে গেছে লাতিন আমেরিকা অঞ্চলের দেশটিতে। ‘ভালোবাসার বদলে ভালোবাসা’ নীতিতে আর্জেন্টিনার অফিসিয়াল পেজে স্থান পেয়েছে বাংলাদেশের বিভিন্ন প্রান্তের আর্জেন্টাইন সমর্থকদের ছবি ও ভিডিও। ইতোপূর্বে প্রকাশিত হয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফুটবলপ্রেমীদের আনন্দ মিছিলের ছবি। বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিলের ছবি প্রকাশ করেছে দলটির অফিসিয়াল পেজ।সর্বপ্রথম তারা বাংলাদেশের জাতীয় পতাকা নিয়ে মেসির গোল উদযাপনের এডিট করা একটি ছবি পোস্ট করে ভালোবাসার জানান দেয়। 


সর্বশেষ সংবাদ