ঢাকা কলেজের ক্যান্টিন পরিচালনার জন্য দরখাস্ত আহবান

  © সংগৃহীত

ঢাকা কলেজ স্টুডেন্ট ক্যাফেটেরিয়া (ক্যান্টিন) পরিচালনার জন্য আগ্রহীদের নিকট থেকে পুনরায় দরখাস্ত আহবান করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) ঢাকা কলেজের অধ্যক্ষের কার্যালয় থেকে প্রকাশিত পুনঃবিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। 

কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও ক্যান্টিন পরিচালনা কমিটির আহ্বায়ক ড. মোঃ আব্দুল কুদ্দুস সিকদার স্বাক্ষরিত ওই পুনঃবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা কলেজ স্টুডেন্ট ক্যাফেটেরিয়া (ক্যান্টিন) পরিচালনার জন্য আগ্রহীদের নিকট থেকে পুনরায় দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদনের সাথে আবেদনকারীর ক্যান্টিন পরিচালনার অভিজ্ঞতা (যদি থাকে), ট্রেড লাইসেন্স, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, পাসপোর্ট সাইজের ০২ কপি ছবি এবং একটি জীবন বৃত্তান্ত (স্থায়ী ও অস্থায়ী ঠিকানা উল্লেখসহ) সংযুক্ত করতে হবে।

আরও পড়ুন: ৫ ডিসেম্বর শুরু ৪১তম বিসিএসের মৌখিক পরীক্ষা

বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যান্টিন পরিচালনা করতে আগ্রহী ব্যক্তিকে প্রয়োজনীয় কাগজপত্র এবং সকাল, দুপুর ও রাতের খাবারের মেন্যু ও মূল্য তালিকাসহ আগামী পহেলা ডিসেম্বর বিকাল ৪ টার মধ্যে শিক্ষক পরিষদ সম্পাদকের কাছে আবেদনপত্র জমা প্রদানের জন্য বলা হয়।

এতে আরও বলা হয়, যিনি বা যারা গত ২১ নভেম্বর তারিখের বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

উল্লেখ্য, ক্যান্টিন পরিচালনার জন্য প্রয়োজনীয় ক্রোকারিজ ও আসবাবপত্র ক্যান্টিন পরিচালনাকারীকে নিজস্ব ব্যবস্থাপনায় করতে হবে, ক্যান্টিনের খাদ্যদ্রব্য রান্না করার জ্বালানী হিসেবে অবশ্যই নিজস্ব ব্যবস্থাপনায় সিলিন্ডার গ্যাস ব্যবহার নিশ্চিত করতে হবে এবং ক্যান্টিন পরিচালনার দায়িত্ব পেলে ঢাকা কলেজের অধ্যক্ষ বরাবর ১ লক্ষ টাকার জামানত (ফেরতযোগ্য) পে-অর্ডারের মাধ্যমে প্রদান করতে হবে। অন্যান্য শর্তাদি চুক্তিনামার সাথে পরে জানানো হবে বলেও এতে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ