ট্রাকের ধাক্কায় বেরোবির দুই শিক্ষার্থী আহত

শিক্ষার্থী আহত
শিক্ষার্থী আহত  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই শিক্ষার্থী ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটি গায়ে পড়ে আহত হয়েছেন। আহত দুই শিক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আহত শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের তারিফ ও পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সানভির। 

বুধবার (১৬ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে পার্কের মোড় সংলগ্ন বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক ড্রাইভার ও সহযোগীকে আটক করে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

বর্তমানে তারা আশঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। 

এদিকে আহত শিক্ষার্থীদের চিকিৎসার সমস্ত ব্যয় বিশ্ববিদ্যালয় প্রশাসন বহন করবে বলে জানিয়েছেন একটি দায়িত্বশীল সূত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরীর লালবাগ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দিয়ে দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান যাওয়ার পথে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এ সময় বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে পাশ দিয়ে যাওয়া বেরোবির সানভির ও তারিফ নামে দুই শিক্ষার্থীর গায়ে পড়ে। এতে তারা গুরুতর আহত হয়। অন্যান্য শিক্ষার্থীরা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। 

আরও পড়ুন: বেরোবির দ্বিতীয় মেধাতালিকায় ভর্তির তারিখ ঘোষণা

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা নুরুজ্জামান খান বলেন, আহত দুই শিক্ষার্থীকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা আশঙ্কা মুক্ত। কোন বড় ধরনের ক্ষতি হয়নি তাদের।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ট্রাকসহ চালক ও সহযোগীকে আটক করে পুলিশের সোপর্দ করে। ক্যাম্পাসের পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল কাদির বলেন, ড্রাইভার এনামুল এবং সহযোগী আল-আমিনকে আটক করা হয়েছে। আটক ট্রাকসহ তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ