পিএসসির সামনে ‘রম্য বিতর্ক’ নন-ক্যাডার প্রার্থীদের

টানা ১৩ দিন ধরে পিএসসি’র সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করছে ৪০ তম বিসিএস উত্তীর্ণ নন-ক্যাডার সুপারিশ প্রত্যাশীরা
টানা ১৩ দিন ধরে পিএসসি’র সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করছে ৪০ তম বিসিএস উত্তীর্ণ নন-ক্যাডার সুপারিশ প্রত্যাশীরা  © সংগৃহীত

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সামনে অবস্থান কর্মসূচিতে রম্য বিতর্ক, আলপনা অঙ্কন ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে প্রতিবাদ জানিয়েছে ৪০ তম বিসিএস উত্তীর্ণ নন-ক্যাডার সুপারিশ প্রত্যাশী প্রার্থীরা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) পিএসসি চত্ত্বরে ‘যার যা প্রাপ্য তাকে তাই দেয়া হবে’ শিরোনামে আয়োজিত পিএসসি বনাম নন-ক্যাডার প্রার্থীদের মধ্যকার প্রতীকী রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়। 

আরও পড়ুন: প্রায় ২৩শ’ ক্যাডার পদে নিয়োগে ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি এ মাসেই

রম্য বিতর্কে পিএসসির নানা বক্তব্যকে অসঙ্গতিপূর্ণ ও অযৌক্তি আখ্যা দিয়ে সেগুলো খণ্ডন করে যুক্তি উপস্থাপন করেন সুপারিশ প্রত্যাশীরা।

বিকেলে পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন তার কার্যালয় থেকে বের হওয়ার সময় তার উদ্দেশ্যে বিভিন্ন স্লোগান দেন চাকরি প্রত্যাশীরা। আন্দোলনকারীরা জানান, তাদের আন্দোলন বা স্লোগানে কর্ণপাত না করে অফিস থেকে বের হয়ে যান তিনি।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর থেকে টানা ১৩ দিন ধরে পিএসসি’র সামনে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করে চলেছে ৪০ তম বিসিএস উত্তীর্ণ নন-ক্যাডার সুপারিশ প্রত্যাশী প্রার্থীরা। তবে তাদের সুপারিশের বিষয়ে পিএসসির পক্ষ থেকে এখনও কোনো বক্তব্য আসেনি।


সর্বশেষ সংবাদ