বঙ্গবন্ধুর সমাধিতে ৪০তম বিসিএস নন-ক্যাডার প্রার্থীদের পুষ্পস্তবক অর্পণ

বঙ্গবন্ধুর সমাধিতে ৪০ তম বিসিএস নন-ক্যাডার প্রার্থীদের পুষ্পস্তবক অর্পণ
বঙ্গবন্ধুর সমাধিতে ৪০ তম বিসিএস নন-ক্যাডার প্রার্থীদের পুষ্পস্তবক অর্পণ  © টিডিসি ফটো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছে ৪০তম বিসিএস নন-ক্যাডার প্রার্থীরা। মঙ্গলবার (১৫ নভেম্বর) ৪০তম বিসিএস নন-ক্যাডার সুপারিশ প্রত্যাশী প্রার্থীদের পক্ষ থেকে দশ সদস্যের একটি প্রতিনিধি দল দুপুর ২ টায় জাতির পিতার প্রতি এ শ্রদ্ধা জ্ঞাপন করে।

প্রার্থীরা জাতির পিতার সমাধিতে এসে শপথ বাক্য পাঠ করেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুগে যুগে অন্যায়ের প্রতিবাদ করার মাধ্যমে বাঙালি জাতির যে পরিচয় এনে দিয়েছেন সেই অন্যায়ের প্রতিবাদ করার আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতির পিতার সমাধিতে এসে ৪০ তম বিসিএস নন-ক্যাডার প্রত্যাশীদের পক্ষ থেকে আমরা শপথ করছি যে, আগামীতে ৪০তম বিসিএস নন-ক্যাডার প্রত্যাশী প্রার্থীদের সাথে যে বৈষম্য এবং অন্যায় হতে চলেছে তা রুখে দিতে আমরা বদ্ধপরিকর এবং ঐক্যবদ্ধ। আমরা আরও শপথ করছি যে, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আমরা স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’

আরও পড়ুন: বিনা খরচে যুক্তরাষ্ট্রের ইয়েস প্রোগ্রামে পড়ার সুযোগ

প্রসঙ্গত, ৩০ অক্টোবর থেকে শুরু করে ১৩ নভেম্বর পর্যন্ত টানা এগারো (১১) দিন পিএসসি’র সামনে লাগাতার অবস্থান ও ০৪ নভেম্বর শুক্রবার শহিদ মিনারে সাংস্কৃতিক প্রতিবাদসহ টানা ১২ দিন কর্মসূচি পালন করেও পিএসসি থেকে কোনো বক্তব্য পায়নি প্রার্থীরা।

তারা জানিয়েছে, ৬ দফা দাবি বাস্তবায়নের মাধ্যমে নন-ক্যাডার নিয়োগে পূর্বের নিয়মে ফিরে না যাওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে। আগামীকাল বুধবার দুপুর ১২ টায় পিএসসির সামনে মহাসমাবেশ করবে এবং তাদের লাগাতার অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষনাও জানিয়েছে তারা।


সর্বশেষ সংবাদ