ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় মাতাতে আসছে এভয়েড রাফা ও নেমেসিস

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় মাতাতে আসছে এভয়েড রাফা ও নেমেসিস
ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় মাতাতে আসছে এভয়েড রাফা ও নেমেসিস  © ফাইল ছবি

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের ২৫ বছর উদযাপন ও ইস্ট ইউনিভার্সিটি ক্রিকার্স কাপ-২০২২ উপলক্ষ্যে কনসার্টের আয়োজন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় ইস্ট বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এ কনসার্টের আয়োজন করা হয়েছে।

ইস্ট ওয়েস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের আয়োজনে কনসার্টে গান পরিবেশন করবেন জনপ্রিয় দুটি ব্যান্ড। গানে গানে ক্যাম্পাসে আলো ছড়াবে রায়েফ আল হাসান রাফার ‘এভয়েড রাফা’ ও জোহাদ রেজার ‘নেমেসিস’ ব্যান্ড।

বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আমাদের ক্লাবের ২৫ বছর উদযাপন উপলক্ষে এ আয়োজন। আমরা চাই সকলে যেন দীর্ঘদিন পর একটি ভালো দিন উপভোগ করতে পারে। বর্তমানে শিক্ষার্থীদের একটি অংশ মাদকের সঙ্গে জড়িয়ে পড়ছে, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমেই তাদেরকে সঠিক পথে রাখা সম্ভব।

আরও পড়ুন: ঢাবিতে সহিংসতাবিরোধী কনসার্টে মারামারি (ভিডিও)

দীর্ঘদিন পর ক্যাম্পাসে কনসার্টের আয়োজনে উচ্ছ্বসিত শিক্ষার্থীরাও। তারা বলেন, অনেকদিন পর আমাদের বিশ্ববিদ্যালয়ের বড় একটি কনসার্ট হবে- এটা খুবই আনন্দদায়ক। আমরা আশা করি কনসার্টের অনুষ্ঠানটি সবার জন্য স্মৃতি হিসেবে থাকবে।

অনুষ্ঠানের শুরুতে সুজুকি বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্রিকার্স-২০২২ এর কাপের মোড়ক উন্মোচন করা হবে। এ কনসার্টে এভয়েড রাফা ও নেমেসিস ব্যান্ডের পাশাপাশি গান পরিবেশন করবে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ব্যান্ড। এছাড়া ডিজে পরিবেশনের কথাও রয়েছে।


সর্বশেষ সংবাদ