উত্তরা ইউনিভার্সিটিতে উদযাপিত হলো ২য় ‘ইইই’ অ্যালামনাই রিইউনিয়ন

২য় ‘ইইই’ অ্যালামনাই রিইউনিয়ন
২য় ‘ইইই’ অ্যালামনাই রিইউনিয়ন  © জনসংযোগ

উত্তরা ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (ইইই) ডিপার্টমেন্টের প্রাক্তন শিক্ষার্থীদের অনুষ্ঠিত হয়ে গেলো ২য় রিইউনিয়ন। আজ শুক্রবার (১২ জুলাই)  উত্তরা ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে শিক্ষার্থীদের এই অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা। 

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপ-উপাচার্য প্রফেসর ড. গৌর গোবিন্দ গোস্বামী। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামরুল ইসলাম।  গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. মিজানুর রহমান। অনুষ্ঠান সভাপতিত্ব করেন ইইই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শাখাওয়াত জামান সরকার। 

অনুষ্ঠানের প্রথম পর্বের আলোচনা সভায় স্বাগত বক্তব্যে উত্তরা ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. গৌর গোবিন্দ গোস্বামী বলেন, উত্তরা ইউনিভার্সিটি দেশে ও আন্তর্জাতিক পর্যায়ে লিডারশিপ তৈরির এক অন্যতম বিদ্যাপীঠ। শিল্প ব্যক্তিত্ব ও শিক্ষাবিদদের সমন্বয়ে উত্তরা ইউনিভার্সিটির ইইই স্বয়ংসম্পূর্ণ একটি বিভাগ। চতুর্থ শিল্প বিপ্লবের যুগে স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তড়িৎ প্রকৌশল বিদ্যার বিস্তার ও গুরুত্বের আলোচনার মধ্য দিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।  

প্রধান অতিথির বক্তব্যে উত্তরা ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আধুনিক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যমাত্রা অর্জনের প্রতি আরো প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে, যাতে স্মার্ট বাংলাদেশের দক্ষ জনগোষ্ঠীর কাতারে তোমরা প্রথম সারিতে থাকতে পারো।

দিনব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রম, টেকনিক্যাল টক, খেলাধুলার প্রতিযোগিতা, সাংস্কৃতিক পর্বসহ র‌্যাফেল ড্র এর আয়োজনও করা হয়।  পরিশেষে, পুরস্কার বিতরণী পর্বের মাধ্যমে বিভাগীয় প্রধান দিনব্যাপী এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ