সিজিপিএ ৩.৮৯ পেয়ে ব্র্যাক থেকে পোস্ট-গ্র্যাজুয়েট সম্পন্ন কোনালের

কোনাল
কোনাল  © সংগৃহীত

ব্র্যাক ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর (পোস্ট গ্রাজুয়েশন) সম্পন্ন করেছেন জনপ্রিয় গায়িকা কোনাল। স্নাতকোত্তরে তার প্রাপ্ত সিজিপিএ ৩.৮৯। সোমবার (২০ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে এই সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোষ্ট করেন কোনাল। 

পোস্টে তিনি লেখেন, সর্বশক্তিমান আল্লাহকে ধন্যবাদ, আমি ব্র্যাক ইউনিভার্সিটি থেকে সিজিপিএ ৩.৮৯ (৪ এর মধ্যে) সর্বোচ্চ ডিস্টিনশন সহ প্রাথমিক শৈশব বিকাশে আমার এমএসসি সম্পন্ন করেছি। আপনাদের সকলের দোয়া চাই।

830a2014-d8dc-404e-bbaf-8940faa282a1

ব্র্যাক ইউনিভার্সিটির ১৫তম সমাবর্তনে ৪ হাজার ৮৮৯ জন গ্র্যাজুয়েট সনদ লাভ করেছেন। আর ৩১ জন শিক্ষার্থী বিভিন্ন ক্যাটাগরিতে স্বর্ণপদক লাভ করেছেন। সমাবর্তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্র্যাজুয়েটদের মধ্যে চ্যান্সেলর স্বর্ণপদক বিতরণ করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

ব্র্যাক ইউনিভার্সিটির ১৫তম সমাবর্তনে অংশ নেওয়া গ্র্যাজুয়েটদের অভিনন্দন জানান শিক্ষামন্ত্রী। গ্র্যাজুয়েটদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমরা চাই আমাদের শিক্ষার্থীরা জ্ঞান বিজ্ঞানে অগ্রগামী হবে, চিন্তা চেতনায় প্রগতিশীল হবে। সততা, মানবিকতা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ, শরীর মনে সুস্থ এবং কর্মে উদ্যমী মানুষ হবে।

আরও পড়ুন: ক্লাস-পরীক্ষায় নিয়মিত অংশ নেওয়ার চেষ্টা করতাম: মাহমুদুল্লাহ

কোনাল এখন হয়ে উঠেছেন সুপরিচিত গানের শিল্পী। চ্যানেল আই সেরা কন্ঠের ২০০৯ সালের খেতাব বিজয়ী কোনালকে অনেকেই এ সময়ের সবচেয়ে প্রতিশ্রুতিশীল গায়িকা হিসেবে মনে করেন। রিয়েলিটি শো, স্টেজ শো ও নিজের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন কোনাল। এ ছাড়া উপস্থাপনা ও মডেলিংও করেন তিনি। গানের অ্যালবামের পাশাপাশি প্লেব্যাকও করেছেন।

ব্যক্তিগত জীবনে ২০১৭ সালের ২১ সেপ্টেম্বর প্রথম আলোর সাংবাদিক মঞ্জুর কাদের জিয়াকে বিয়ে করে সংসার করছেন শ্রোতাপ্রিয় এই সুন্দরী গায়িকা।


সর্বশেষ সংবাদ