বাংলাদেশ ইউনিভার্সিটিতে বিবিএ ফেস্ট

বাংলাদেশ ইউনিভার্সিটিতে বিবিএ ফেস্ট
বাংলাদেশ ইউনিভার্সিটিতে বিবিএ ফেস্ট  © টিডিসি ফটো

বাংলাদেশ ইউনিভার্সিটির বিবিএ ডিপার্টমেন্টের আয়োজনে বাংলাদেশ ইউনিভার্সিটি স্টুডেন্টস কমিউনিটির  সহযোগিতায় বিবিএ ফেস্ট উদযাপিত হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) সকাল থেকে শুরু হয়ে নানা পর্বের মধ্য দিয়ে সেমিনারটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন ব্যবসায় প্রশাসন অনুষদ বিবিএ ডিপার্টমেন্টের প্রধান প্রফেসর গোলাম দস্তগীর। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিবিএ ডিপার্টমেন্ট এর আয়োজনে সপ্তাহব্যাপী বিবিএ ফেস্ট উদযাপন করে আসছে বিবিএ ডিপার্টমেন্ট। এবারের আয়োজনটি দ্বিতীয় ফেস্ট হিসেবে পাচ্ছে বাংলাদেশ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। প্রায় দেড়শো জন শিক্ষার্থী সেমিনারে অংশগ্রহণ করে। যার মধ্যে ইনডোর গেইম, আউটডোর গেইম, সেমিনার, অরিয়েন্টেশন, ফেয়ারওয়েল, পোষ্টার প্রেজেন্টেশন ও একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশের প্রত্যাশা-প্রাপ্তির মেলবন্ধন কতদূর?

সপ্তাহব্যাপী অনুষ্ঠানসূচীর অংশ হিসেবে  আজকের সেমিনারটি তৃতীয়  দিনে অনুষ্ঠিত হচ্ছে। প্রযুক্তি ও গুণগত দক্ষতাকে কাজে লাগিয়ে একজন শিক্ষার্থী চাকুরী বাজারে নিজেকে এগিয়ে রাখা ও প্রতিযোগিতায় নিজেকে গড়ে তোলার লক্ষ্যে আয়োজনটি করা হয়েছে বলে জানান আয়োজন কমিটির সদস্যরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মজিবুল হক খন্দকার, আ.স.ম. জাকির হোসাইন, সুমনা শারমিন, সৌরভ আনান অন্তর, মোঃ বদরুল ইসলাম মুনজেরিন শহীদ প্রমুখ।


সর্বশেষ সংবাদ