কিছুক্ষণের মধ্যে প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের ফল

  © সংগৃহীত

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপের লিখিত পরীক্ষার ফল কিছুক্ষণের মধ্যে প্রকাশিত হবে। বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন।

এর আগে বুধবার সন্ধ্যায় ফল প্রকাশ নিয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সভায় বসে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত, পলিসি এন্ড অপারেশ বিভাগের পরিচালক মনীষ চাকমাসহ একাধিক কর্মকর্তা সভায় উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত অধিদপ্তরের উচ্চপর্যায়ের এক কর্মকর্তা দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, ‘বুয়েটের সঙ্গে আমাদের সভা কিছুক্ষণ আগে শেষ হয়েছে। সভায় আজ রাতেই ফল প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। লিখিত পরীক্ষায় অংশ নেওয়া প্রার্থীরা রাতের মধ্যে ফল পাবেন।’

৮ ডিসেম্বর রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের আওতাধীন জেলাগুলোয় লিখিত পরীক্ষা সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। তিন বিভাগে এবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ লাখ ৬০ হাজার ৬৯৭ এবং কেন্দ্রের সংখ্যা ছিল ৫৩৫টি।

রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের যেসব জেলায় পরীক্ষা হয়, সেগুলো হলো—রংপুর, গাইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, কুড়িগ্রাম, নীলফামারী, লালমনিরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা, ঝালকাঠি, পিরোজপুর, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার।


সর্বশেষ সংবাদ