দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা!

নববধূ
নববধূ   © প্রতীকী ছবি

মাত্র দেড় মাস আগে বিয়ে করেছেন নবদম্পতি। শ্বশুরবাড়িতে এসে একপর্যায়ে পেটে প্রবল যন্ত্রণা অনুভব করেন নববধূ। পরে তাকে চিকিৎসকের নিকটে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক ওই নববধূর পেটের আল্ট্রাসোনোগ্রাফি করাতে বলেন। 

এরপর সোনোগ্রাফিতেই জানা যায়, ওই নববধূ চার মাসের অন্তঃসত্ত্বা। এতেই ঘটে বিপত্তি। এই রকম পরিস্থিতিতে ঘটনা অন্যদিকে মোড় নেয়। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার। 

প্রতিবেদনে আনন্দবাজার জানিয়েছে, ভারতের উত্তরপ্রদেশের মহারাজগঞ্জে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার জানাজানি হলে ওই নববধূর শ্বশুরবাড়িতে ওই নববধূকে রাখতে অস্বীকৃতি জানান তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। 

আনন্দবাজার ওই প্রতিবেদনে আরও জানিয়েছে, এ ঘটনায় স্থানীয় থানায় নববধূর পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন ওই নববধূর স্বামী। 

নববধূর স্বামীর লিখিত অভিযোগ ও পুলিশের বরাতে আনন্দবাজার জানিয়েছে, দেড় মাস আগে এক আত্মীয়ের সূত্রে ওই ব্যক্তির সঙ্গে প্রতিবেশী গ্রামের এক মহিলার বিয়ে হয়। বিয়ের দেড় মাস পরে ওই স্বামী জানতে পারেন তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা। এজন্য তিনি প্রতারণার স্বীকার হয়েছেন বলে অভিযোগে জানিয়েছেন। 

এ ব্যাপারে স্থানীয় এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর এ ঘটনার তদন্ত শুরু করেছেন তারা।


সর্বশেষ সংবাদ