মন্ত্রীর ছেলের বিরুদ্ধে তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

ধর্ষণের অভিযোগ
ধর্ষণের অভিযোগ   © সংগৃহীত

ভারতের নয়াদিল্লীতে এক মন্ত্রীপুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। এ ঘটনায় সবার সামনেই ওই তরুণীকে শাস্তি দেওয়া হয়েছে। রোববার (১২ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। এর আগে, শনিবার নয়াদিল্লীর শাহিনবাগে এ ঘটনা ঘটে। 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার নির্যাতিতা ওই তরুণী রাস্তায় মায়ের সঙ্গে বেরিয়েছিলেন। এ সময়ে ওই তরুণীর মুখে কালির মতো দেখতে রাসায়নিক ছুড়ে দেওয়া হয়। এ ঘটনায় ওই তরুণী বর্তমানে এআইআইএমএস’র ট্রমা সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, অভিযুক্ত রোহিত যোশী (২৩) ভারতের রাজস্থান রাজ্যের কংগ্রেস সরকারের মন্ত্রী মহেশ যোশীর ছেলে। এর আগে, রোহিতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিল ওই তরুণী। এ ঘটনায় রোহিতকে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশ। তবে তাকে গ্রেফতার করেনি পুলিশ। এ মামলায় আগাম জামিন নিয়েছেন রোহিত। 

এদিকে ভারতের আরেক রাজনৈতিক দল বিজপির অভিযোগ, মন্ত্রীর ছেলে হওয়ায় মামলাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। 

বিজেপির তথ্যপ্রযুক্তি সেলের প্রধান অমিত মালবী এক টুইটে বলেছেন, ‘এখন কংগ্রেসের দুই নেতা এবং নেত্রী রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর দেখা নেই কেন!’ অমিতের দাবি, এ ঘটনাটিও ধর্ষণের। আর এতে অভিযুক্ত খোদ কংগ্রেসেরই মন্ত্রী। তবে রাহুল বা প্রিয়াঙ্কা এখন কেন নীরব?

এদিকে শনিবার-এর ঘটনায় চিকিৎসাধীন তরুণীর মুখে কালি নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ।

ওই তরুণীর বরাতে এনডিটিভি জানিয়েছে, রোহিত যোশী গত বছরের ৮ জানুয়ারি থেকে এ বছরের ১৭ এপ্রিল পর্যন্ত বেশ কয়েকবার ওই তরুণীকে ধর্ষণ করেছেন এবং তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছেন।

তরুণীর বরাতে আরও বলা হয়েছে, ফেসবুকে রোহিত যোশীর সঙ্গে ওই তরুণীর বন্ধুত্ব এবং এরপর থেকে একে অপরের সঙ্গে যোগাযোগ করছেন। রোহিত যোশীর বিরুদ্ধে অপহরণ ও ব্ল্যাকমেইল করার অভিযোগও এনেছেন ওই তরুণী। 


সর্বশেষ সংবাদ