টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাৎদেশে সাপের দংশন!

সাপের দংশন
সাপের দংশন   © সংগৃহীত

তরুণদের মধ্যে মোবাইলে গেম খেলার আসক্তি নতুন কিছু নয়। অনেক মানুষ তো টয়লেটে বসেও মোবাইলে গেম খেলায় আসক্ত। সম্প্রতি এ ঘটেছে এক অদ্ভুত ঘটনা। 

টয়লেটে বসে মোবাইলে গেম খেলছিলেন এক ব্যক্তি। মূলত তিনি গেম খেলাতেই মারাত্মকভাবে আসক্ত ছিলেন। এজন্য আশেপাশের কোনো কিছু তিনি আর লক্ষ্য করেননি। এতেই ঘটে যায় এক দুর্ঘটনা। এ সময় একটি সাপ ওই ব্যক্তির পশ্চাৎদেশে দংশন করে দেয়। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ায় ওই তরুণের বয়স ২৮ বছর। টয়লেটে বসে ওই তরুণ মোবাইলে গেম খেলছিলেন। তখন একটি সাপ ওই তরুণের পশ্চাদ্দেশে দংশন করেছে।

 

এদিকে, নিউজ উইক-এর প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার তরুণ সাবরি তাজালি (২৮) টয়লেটে বসে মোবাইলে ভিডিওগেম খেলছিলেন। এ সময় সাপটি তাকে দংশন করে। এ ঘটনার দুই সপ্তাহ পরে জানা যায়, সরীসৃপটি তার নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে। 

সাবরি তাজালি-এর বরাতে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, দুই সপ্তাহ পর ক্ষতস্থান পরীক্ষা করা তিনি। এরপর দেখে সাপের অর্ধেক দাঁত এখনো ক্ষতস্থানে রয়ে গেছে। সম্ভবত সাপটিকে জোরে আঘাত করায় এটির দাঁত ভেঙে গেছে।

জানা গেছে, সাবরি তাজালি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রথমে এই অভিজ্ঞতা শেয়ার করেন। এটাকে দুর্ভাগ্যজনক মুহূর্ত হিসেবে অভিহিত করে তিনি জানান, এটি গত মার্চ মাসে ঘটেছিল।

তাজালির বরাতে আরও জানানো হয়েছে, প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে গেম খেলেন তিনি।  সে দিনও তাই করছিলেন তিনি। হঠাৎ তিনি দেখেন সাপটি তার নিতম্বে কামড়ে দিয়েছে। আতঙ্কিত হয়ে সাপটিকে টেনে নিয়ে বাথরুমের দরজা ভেঙে বেরিয়ে যান তিনি।


সর্বশেষ সংবাদ