প্রেমিকার স্বামীর কাছে ধরা পড়ার ভয়ে ছয়তলা থেকে লাফ!

প্রেমিকার স্বামীর কাছে ধরা পড়ার ভয়ে ছয়তলা থেকে লাফ!
প্রেমিকার স্বামীর কাছে ধরা পড়ার ভয়ে ছয়তলা থেকে লাফ!  © প্রতীকী ছবি

প্রেমিকা বিবাহিত, আছে দুই সন্তান। তারপরও র্দীঘদিন চলে আসছিল তাদের প্রেম। সময় অসময়ে মিলিত হত তারা। এমন এক সময় তাদের অবিসারে হজির হয় প্রেমিকরা স্বামী।

প্রেমিকার স্বামীর কাছে ধরা পড়ার ভয়ে ছয়তলা থেকে লাফ দিয়ে প্রাণ হারিয়েছেন প্রেমিক। ভারতীয় গণমাধ্যম ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিস শুক্রবার (১৮ ডিসেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে।

আরও পড়ুন: আত্মহত্যা ঠেকাতে হোস্টেল থেকে খোলা হচ্ছে সিলিং ফ্যান!

ওই প্রতিবেদন সূত্রে জানা গেছে, ভারতের রাজস্থানের জয়পুরে বুধবার (১৫ ডিসেম্বর) এই ঘটনা ঘটে। এবং যুবক নিহত হয়েছে।

খবরে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের বাসিন্দা মহসিনের (২৯) সঙ্গে জয়পুরের প্রতাপনগর এলাকায় বসবাসরত এক বিবাহিত তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। ওই তরুণীর দুইটি মেয়েও রয়েছে।

আরও পড়ুন: জাবিতে নারী শিক্ষার্থীর গাড়িতে ছাত্রলীগের ভাঙচুর

দুই বছর আগে মহসিনের সঙ্গে ওই তরুণী তার দুই মেয়েকে রেখেই পালিয়ে গিয়েছিলেন। এবং পরে পুলিশের সহায়তায় ওই তরুণীর স্বামী তাকে খুঁজে আনেন। এবং পুনারায় তার সঙ্গে সংসার করেন। তবে স্ত্রী নিয়মিত প্রেমিক মহসিনের সঙ্গে তার যোগাযোগ রাখত এবং দেখা করা অব্যাহত ছিল।

আরও পড়ুন: বিদেশী শিক্ষার্থীদের মেডিকেলে ভর্তি যে প্রক্রিয়ায়

ওই তরুণীর স্বামীরও আছে আর এক স্ত্রী। যেটা না কি তার প্রথম স্ত্রী। স্বামী প্রায় সময় তার প্রথম স্ত্রীর সাথে দেখা করতে যেত। স্বামী যখন তার কাছে যেত তখন সেই সময়টা মহসিন প্রেমিকার সঙ্গে দেখা করতে আসেন। কিন্তু সময়ের আগেই প্রেমিকার স্বামী ফিরে আসায় মহসিন দিশেহারা হয়ে ফ্ল্যাটের বারান্দা থেকে লাফ দেয়। তৎক্ষণাত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।


সর্বশেষ সংবাদ