‘টুয়েলভথ ফেল’ পরিচালক বাবার পর আলোচনায় ছেলে

বলিউড সিনেমা ‘টুয়েলভথ ফেল’ তৈরি করে ভারত ও বাংলাদেশে সাড়া ফেলে সিনেমাপ্রেমীদের ব্যাপক প্রশংসা কুড়াচ্ছেন পরিচালক বিধু বিনোদ চোপড়া। আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার দ্বাদশ শ্রেণিতে ফেল করার ওপর ভিত্তি করে বানানো সিনেমাটি তৈরি করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন পরিচালক বিনোদ। এবার ভারতের প্রতিদ্বন্দ্বিতামূলক ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট রঞ্জি ট্রফিতে অভিষেকে শতক হাঁকিয়ে আলোচনায় এলো তার ছেলে অগ্নি চোপড়া।

ভারতের প্রথম শ্রেণির ক্রিকেটের ঘরোয়া প্রতিযোগিতা রঞ্জি ট্রফিতে সিকিমের বিপক্ষে মিজোরামের হয়ে অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেন অগ্নি। ১৭৯ বলে ১৬৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটার। দ্বিতীয় ইনিংসেও ৯২ রানের একটি ইনিংস খেলেন অগ্নি। তাঁর এমন ব্যাটিংয়ে সিকিমকে ফলোঅন করিয়েও ম্যাচটি জিততে পারেনি মিজোরাম।

আরও পড়ুন: ভুটানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শেরিং তোবগে

ঘরোয়া ক্রিকেটে এখন পর্যন্ত মাত্র তিন মাস হলো খেলছেন অগ্নি। সাতটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। এর মধ্যে ওয়ানডেতে করেছেন ১৭৪ রান। সংক্ষিপ্ত ফরম্যাটের খেলায় ১৫০.৯৬ স্ট্রাইক রেটে করেছেন ২৩৪ রান।

দুই মাস আগে ভারতে মুক্তি পেয়েছিলো বহুল আলোচিত সিনেমা ‘টুয়েলভথ ফেইল’। সিনেমাটি মুক্তির প্রথম দিকে তেমন সাড়া না পড়লেও পরে দর্শক মনে স্থান করে নিয়েছে এটি।


সর্বশেষ সংবাদ