ভারতে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২৫

ভারতে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২৫
ভারতে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২৫   © সংগৃহীত

ভারতের উত্তরাখণ্ডে সড়ক দুর্ঘটনা ঘটেছে। বরযাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ২৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় এখনো পর্যন্ত ২১ জন আহতকে উদ্ধার করা সম্ভব হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে পাউরি গাড়োয়াল এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে।

বুধবার (৫ অক্টোবর) সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, হরিদ্বার জেলার লালধাং থেকে পাউরি জেলার বিরখালে একটি বিয়েবাড়িতে যাচ্ছিল বাসটি।

হরিদ্বারের পুলিশ প্রধান জানান, লালধাং জেলা থেকে বরযাত্রীবাহী বাসটি রওনা দিয়েছিল। পরে যেটি দুর্ঘটনার কবলে পড়ে। বাসটিতে প্রায় ৫০ জন যাত্রী ছিলেন বলে মনে করা হচ্ছে। সিমিডি গ্রামের কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অগভীর খাদে পড়ে যায়। এর ফলেই বাসে থাকা ২৫ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে উত্তরাখণ্ড পুলিশ।

 আরও পড়ুন: আপনাদের ঘরে মা-বোন নেই?, বললেন ইডেনের রীভা-রাজিয়ারা

উত্তরাখণ্ডের পুলিশ প্রধান অশোক কুমার ভারতের সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, গতকাল রাতে পাউরি গাড়োয়াল দুর্ঘটনায় ২৫ জন নিহত হয়েছেন। বিরোখাল এলাকার ধূমাকোটে ওই দুর্ঘটনা ঘটে। সারারাত অভিযান চালিয়ে পুলিশ ও বিপর্যয় মোকাবেলা বাহিনী ২১ জন আহতকে উদ্ধার করছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি জানিয়েছেন, রাজ্য বিপর্যয় মোকাবিলা দপ্তর ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধারকাজে স্থানীয় গ্রামবাসীও সাহায্য করছেন।


সর্বশেষ সংবাদ