কোরবানির মাংস নিয়ে বাসায় ফেরা হলো না চাচা-ভাতিজার

চাচা-ভাতিজা
চাচা-ভাতিজা  © সংগৃহীত

কুমিল্লায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। রবিবার (১০ জুলাই) বিকাল সাড়ে ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা কোটবাড়ি বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের মাসুদুর রহমান (৩০) এবং তারই আপন ভাতিজা ফাহাদ হোসেন (৭)।

ওসি ইকবাল বাহার জানান, নবীপুর গ্রাম থেকে কোরবানির মাংস নিয়ে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার পথে বিকাল সাড়ে ৪টায় সময়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় দুর্ঘটনায় চাচা ও ভাতিজা দুই জনই নিহত হন।

নিহত মাসুদুর রহমানের চাচা মো. শাহ আলম বলেন, নিহত মাসুদুর রহমান মোটরসাইকেলে করে আত্মীয়ের বাড়িতে কোরবানির মাংস নিয়ে যাচ্ছিলেন কুমিল্লা শহরে। এ সময় মাসুদুর রহমানের ভাই কামরুল ইসলাম রিপনের ছেলে ফাহাদও তার সঙ্গে যায়। দুর্ঘটনায় পতিত হওয়ার পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান। পরে হাসপাতালে না নিয়ে লাশগুলো বাড়িতে নিয়ে আসা হয়েছে। 

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। আমাদের ফোর্স সেখানে গিয়ে আহত কিংবা নিহত কাউকে পায়নি। তবে স্থানীয়রা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনা কবলিত দুটো মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে। 


সর্বশেষ সংবাদ