ইউজিসি চেয়ারম্যানের ছোট ভাই কাজী একরামুল্লাহ আর নেই

  © ফাইল ছবি

বিশিষ্ট ব্যবসায়ী-সমাজ সেবক ও ভাঙ্গা সরকারি কেএম কলেজের গভর্নিং বোর্ডের সাবেক সভাপতি কাজী একরামুল্লাহ মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। আজ শনিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

কাজী একরামুল্লাহ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান কাজী শহীদুল্লাহর ছোট ভাই। 

জানা যায়, কাজী একরামুল্লাহ দীর্ঘদিন যাবৎ কিডনি রোগে ভুগছিলেন। প্রায় দুই বছর আগে তার বাইপাস সার্জারি করা হয়। প্রায় সাড়ে পাঁচ মাস যাবৎ তিনি ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকে শনিবার দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিলো প্রায় ৬৬ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

কাজী একরামুল্লাহর মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নের্তৃবৃন্দ, ফরিদপুর জেলা আওয়ামী লীগ, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন সংগঠন, বিশিষ্ট ব্যবসায়ীগণ, শিক্ষাপ্রতিষ্ঠানসহ নানা শ্রেণি পেশার মানুষ।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন বলেন, মরহুমের মরদেহ আগামীকাল বিদেশ থেকে দেশে আনা হবে। তার গ্রামের বাড়ি কাউলীবেড়ায় পারিবারিক কবর স্থানে একরামুল্লাহকে দাফন করা হবে।


সর্বশেষ সংবাদ