ছাত্রকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো স্কুলশিক্ষকের

আব্দুল মজিদে
আব্দুল মজিদে  © সংগৃহীত

নওগাঁয় শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষকের মৃত্যু হয়েছে। গত বুধবার দুর্ঘটনায় আহত ওই শিক্ষক চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার মারা যান।

ওই শিক্ষকের নাম আব্দুল মজিদ (৫০)। তিনি উপজেলার সদর ইউনিয়নে বালিচাঁদ গ্রামের রমজান আলী মোল্লার ছেলে এবং কুমারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিদ্যালয় ছুটির পর মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন আব্দুল মজিদসহ আরও দুই শিক্ষক। পথে নুরপুর মোড়ে পৌঁছালে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা রাস্তা পার হচ্ছিল। তখন এক শিক্ষার্থী আব্দুল মজিদের মোটরসাইকেলের সামনে চলে এলে তাকে বাঁচাতে জোরে ব্রেকে চাপ দেন। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আঘাত পান তিনি।

আরও পড়ুন: ধর্ষিত স্কুলছাত্রীর আত্মহত্যা, চিরকুটে রেখে গেল অপমানের বর্ণনা

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আব্দুল মজিদের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। উন্নত চিকিৎসার জন্য তার স্বজনরা তাকে রাজশাহীর বেসরকারি আমানা হাসপাতালে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

আব্দুল মজিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুমারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান।

জানতে চাইলে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, সড়ক দুর্ঘটনায় কেউ মারা গেছে এ বিষয়ে কোনো তথ্য আমার জানা নেই।


সর্বশেষ সংবাদ