প্রেমের টানে এসে বাংলাদেশে আটক ভারতীয় তরুণী

প্রেমের টানে এসে বাংলাদেশে আটক ভারতীয় তরুণী
প্রেমের টানে এসে বাংলাদেশে আটক ভারতীয় তরুণী  © সংগৃহীত

প্রেমের টানে ভারত থেকে সীমান্ত অতিক্রম করে অবৈধভাবে পঞ্চগড়ে প্রবেশ করায় খুসনামা (১৭) নামের এক ভারতীয় তরুণীকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন দুপুর সাড়ে ১২ টায় তেতুঁলিয়া উপজেলার সদর ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের এক বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ভারতীয় ওই তরুণীর বাড়ি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর দিনাজপুর জেলার গোয়ালপুকুর থানার হরিয়ানা গ্রামে। সে ওই এলাকার মো ইসরাইল হোসেনের মেয়ে।

আরও পড়ুন: প্রেমের টানে জামালপুরে এসে বিয়ে মেক্সিকান তরুণীর

এদিকে ভারতীয় প্রেমিকার আটকের খবর পেয়ে থানায় উপস্থিত হয়েছেন প্রেমিক আব্দুল লতিফ ওরফে রকিব (২১)। লতিফ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী এলাকার ইসরাইলের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে গত বুধবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ভারতের মুড়িখাওয়া সীমান্ত হয়ে পঞ্চগড়ের তেতুঁলিয়া থানার সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে আসে তরুণী খুসনামা।

ওই ভারতীয় তরুণী বাংলাদেশে প্রবেশের পরে তেতুঁলিয়া উপজেলার সদর ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের হাসিনুর রহমান নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। পরে তিনি ওই তরুণীকে তার বাড়িতে নিয়ে যান।

বৃহস্পতিবার দুপুরে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ খবর পেয়ে ভারতীয় তরুণীকে আটক করে থানায় নিয়ে আসে। প্রেমিকা খুসনামা বাংলাদেশের পঞ্চগড় জেলার তেতুঁলিয়ায় এসেছে জেনে প্রেমিক আব্দুল লতিফ ওরফে রকিব (২১) তেতুঁলিয়া থানায় ছুটে আসেন।

আরও পড়ুন: প্রেমের টানে বাঙালি যুবকের কাছে চীনা তরুণী

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে তেঁতুলিয়া উপজেলার সর্দার পাড়া গ্রামে এক বাড়িতে ভারতীয় এক তরুণী রয়েছে। খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

পরে থানায় নেয়ার পর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)কে খবর দিলে বিকেলে তারা ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) সাথে পতাকা বৈঠক করে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ভারতে প্রেরণের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে ওই প্রেমিক যুগল থানায় পুলিশ হেফাজতে রয়েছে।


সর্বশেষ সংবাদ