চট্রগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

নিহত আরমান হায়দার
নিহত আরমান হায়দার  © সংগৃহীত

চট্টগ্রামের সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে ।মোটরসাইকেলের পেছনে থাকা আরও দুই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১২টার উপজেলার পটিয়া-আনোয়ারা-বাঁশখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: শিক্ষামন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষকদের বৈঠক সন্ধ্যায়

জানা গেছে, নিহত ওই শিক্ষার্থী আরমান হায়দার। ২২ বছর বয়সী ওই শিক্ষার্থী কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের লোকমান হায়দারের ছেলে। আহত ২ জনসহ সবাই নগরীর ন্যাশনাল পলিটেকনিক কলেজের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টার বাঁশখালী থেকে ফেরার পথে সরকার হাট এলাকায় নিহত আরমানসহ দুই মোটরসাইকেল আরোহী তৈলারদ্বীপ সেতুর পশ্চিম পাড়ে সড়কের গতিরোধকের সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারানোর পরপর বিপরীত দিক থেকে আসা বাঁশখালীগামী একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেল চালক আরমানসহ ৩ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস, ঢাবি শিক্ষার্থী-জনপ্রতিনিধিসহ গ্রেপ্তার ১০

(ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, গত শুক্রবার রাত ১২টার সময় সরকার-হাট এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এতে আরমান হায়দার নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু।


সর্বশেষ সংবাদ