বাবারা সব সময় মেয়েদের জিতিয়ে দেয়: আইভী

আবার নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হয়েছে সেলিনা হায়াৎ আইভী
আবার নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হয়েছে সেলিনা হায়াৎ আইভী  © টিডিসি ফটো

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে কেন্দ্রভিত্তিক ফলাফলে বিজয়ী হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এর আগেও পরপর দুইবার নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হন তিনি।

রবিবার রাতে ভোটের প্রকাশিত ফলে দেখা গেছে, নৌকা প্রতীক নিয়ে ১৯২টি কেন্দ্রে আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

আরও পড়ুন: আবার নারায়ণগঞ্জের মেয়র আইভী

ফল প্রকাশের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন আইভী। তিনি বলেন, কাকাকে অভিনন্দন জানাতে চাই। তিনি অনেক ভোট পেয়েছেন। কাকাকে বলতে চাচ্ছি, আপনার মেয়েই জিতেছে। মেয়েই তো জিতবে, বাবারা তো সব সময় মেয়েদের জিতিয়ে দেয়।

আইভী আরও বলেন, উনি যেহেতু আমার চাচা, উনি নিশ্চয়ই খুশি হয়েছেন উনার মেয়েই জিতেছেন। আমি তাকে সাথে নিয়েই কাজ করবো। তার যে যে পরিকল্পনাগুলো আছে আশাকরি উনি আমাকে সহযোগিতা করবেন।

আরও পড়ুন: বউয়ের মুখে কবুল শুনার মতো আনন্দ পেলাম

এর আগে ২০১১ সালে তিনি দলের বিদ্রোহী প্রার্থী হয়ে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানকে পরাজিত করেন। পরের বার ২০১৬ সালে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে জয়লাভ করেন। পরাজিত করেন বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেনকে।

আরও পড়ুন: শামীম ওসমানের কেন্দ্রে হারেননি আইভি

আইভী বলেন, আমি কৃতজ্ঞতা জানাচ্ছি নেত্রীর প্রতি, যিনি আমার হাতে নৌকা তুলে দিয়েছেন; আমার দলের প্রতি, যারা আস্থা নিয়ে আমার সঙ্গে কাজ করেছেন; জনসাধারণ, আমার ভোটার ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা, যারা নিজের জীবন বাজি রেখে আমার জন্য কাজ করেছেন, তাদের প্রতি অকৃত্রিম ভালোবাসা ও কৃতজ্ঞতা।


সর্বশেষ সংবাদ