শিশুবাগ স্কুলে ভোট দিলেন আইভি

সিটি নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভী
সিটি নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভী  © ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী আজ নগরের শিশুবাগ স্কুলে ভোট দিয়েছেন। বেলা ১১টার দিকে ভোট প্রদান শেষে নিজের জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তিনি বলেছেন, ‘ভোট সুষ্ঠু হলে বিজয়ী হব। নৌকা জিতবেই। জয়ের বিষয়ে শতভাগ নিশ্চিত।’

এর আগে সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ভোট দিয়ে নিজের জয়ের বিষয়ে আশাবাদী আইভীর মূল প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খনদকারও। তিনি বলেন, ‘লক্ষাধিক ভোটের ব্যবধানের জয়ী হব।’

নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ চলছে। গত ৩০ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে মেয়র পদে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরো পড়ুনঃ ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দিলেন তৈমুর 

তারা হলেন বাংলাদেশ আওয়ামী লীগের সেলিনা হায়াত আইভী (নৌকা), খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার (হাতি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) এবং স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে উৎসবমুখর পরিবেশে মেয়র ও কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা প্রচার-প্রচারনা চালিয়ে আসছেন। প্রচারনার ১৮ দিনের কোথাও কোন সহিংসতা ও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন এবং মহিলা ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন।


সর্বশেষ সংবাদ