মা হলেন নবম শ্রেণির ছাত্রী, স্বীকৃতি দিচ্ছেনা প্রেমিক

 ভুক্তভোগী ছাত্রী
ভুক্তভোগী ছাত্রী  © সংগৃহীত

পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নবম শ্রেণির এক ছাত্রী। রাজশাহী চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়ন পরিষদের মাড়িয়া শাহ্পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। গত বছর (২০২১) ডিসেম্বর মাসে কিশোরীটি মা হন। বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করলেও এখন সন্তানের পিতার পরিচয় দিতে রাজি হচ্ছেনা তার প্রেমিক মো. সায়েম (১৯)। 

ওই ছাত্রী বলেন, ২০১৯ সালে একই গ্রামের মো. পলান শেখের ছেলে সায়েমের সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সায়েম বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার আমার সাথে শারীরিক সম্পর্কে করেন। এর কিছু দিন পরে আমার গর্ভে সন্তান আসার বিষয়টি তাকে জানালে সে আমার বাচ্চার স্বীকৃতি দিতে আমাকে বিয়ে করার আশ্বাস দেন। কিছু দিন পর আমি বিষয়টি আমার পরিবারের সদস্যদের কাছে খুলে বলি ।

আরও পড়ুন: নিয়োগে কচ্ছপের গতি, স্কুল-কলেজে দেড় লাখ শিক্ষক সংকট

কিশোরী জানান, পরে আমার পরিবারের সদস্যরা বিষয়টি গ্রামের গন্যমাণ্য ব্যক্তিবর্গকে জানান। তারা সায়েমের পরিবারকে সমস্যাটি দ্রুত সমাধান করতে বলেন। কিন্তু তারা কোনো সমাধান না করে নিয়মিত হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। এমত অবস্থায় ২২ জুন তাদের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করি। তার কিছু দিন পরে সায়েমসহ তার পরিবারের সদস্যরা কোনো এক অদৃশ্য শক্তির কারনে জামিনে বেরিয়ে আসে এবং আমার পরিবারের সদস্যদের হুমকি ধমকি দেয়া অব্যাহত রাখে।

আরও পড়ুন: সংরক্ষণের অভাবে নষ্ট হচ্ছে বিনামূল্যের পাঠ্য বই

কিশোরীর করা অভিযোগের ব্যাপারে অভিযুক্ত সায়েমের পরিবারে সদস্যদের সাথে কথা বলতে গেলে তারা কিছু বলতে রাজি হয়নি।

এ বিষয়ে রাজশাহী চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম জানান, ওই ছাত্রী সায়েমসহ তার পরিবারে সদস্যদের বিরুদ্ধে মামলা করলে আসামীদেরকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়। বর্তমানে আসামিরা জামিনে আছেন।

 


সর্বশেষ সংবাদ