জালভোট দিতে গিয়ে স্কুলছাত্র আটক

জালভোট দিতে গিয়ে স্কুলছাত্র আটক
জালভোট দিতে গিয়ে স্কুলছাত্র আটক  © সংগৃহীত

আজ শুরু হয়েছে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে জালভোট দিতে এসে পুলিশের হাতে আটক হয়েছে দশম শ্রেণির এক ছাত্র। স্থানীয় এক বড় ভাইয়ের নির্দেশে জালভোট দিতে এসেছিল বলে জানায় আটকৃত ওই শিক্ষার্থী।

আটক শিক্ষার্থী (১৫) রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাসিন্দা এবং রাজবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।

আরও পড়ুন: নতুন কমিটির দাবিতে রাবিতে ছাত্রলীগের বিক্ষোভ

রোববার (২৬ ডিসেম্বর) দুপুরে মিজানপুর ইউনিয়নের ১নং সূর্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার সাহা, জাতীয় গোয়েন্দা সংস্থা রাজবাড়ীর সহকারী পরিচালক গোলাম রব্বানী ও প্রিসাইডিং অফিসার অমর অধিকারী উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার সাহা জানান, ১নং সূর্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র পরিদর্শনে এলে ৪নং বুথে ও ছেলেটিকে দেখে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে সে জালভোট দিতে আসার কথা স্বীকার করলে তাকে কর্তব্যরত পুলিশ আটক করে প্রিসাইডিং অফিসারের কাছে হস্তান্তর করেন।

আরও পড়ুন: লঞ্চে আগুন: মালিকসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা 

প্রিসাইডিং অফিসার অমর অধিকারী জানান, ভ্রাম্যমাণ টিম এসে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

এছাড়া নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে চলছে বিশৃংখলা। আজ কুমিল্লার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটকেন্দ্রে অন্তত ১৫টি ককটেল বিস্ফোরণ হয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর আগে কেন্দ্র দখলের জন্য একে একে অন্তত ১৫টি ককটেল বিস্ফোরিত হয়।

আরও পড়ুন: ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন বিশ্বাসের দুই কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের আবুল কালাম আজাদের কর্মীদের বিরুদ্ধে।


সর্বশেষ সংবাদ