আপত্তিকর ছবি ধারণ করে স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল

 স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল
স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল  © প্রতীকী ছবি

ইন্টারনেটের বদলতে মানুষ যেমন উপকৃত হচ্ছে, তেমন হচ্ছে চরম ভোগান্তির শিকার। প্রতিদিন শোনা যাচ্ছে এই ভোগান্তির কথা। এমন একটি ঘটনা ঘটেছে পটুয়াখালীর মির্জাগঞ্জে। প্রেমের প্রলোভনে ধারণ করেছে স্কুলছাত্রী (১৫) আপত্তিকর ছবি। আর এই আপত্তিকর ছবি অনলাইনে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে কু-প্রস্তাব দিয়েছে এক যুবক। এমন অভিযোগ করেন ভুক্তভোগী তরুণীর মা।

আরও পড়ুন: প্রেমিকার স্বামীর কাছে ধরা পড়ার ভয়ে ছয়তলা থেকে লাফ!

গত বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে মির্জাগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য মো. সরোয়ার হাওলাদার ঘটনার মীমাংসা করেন বলে তিনি জানান।

উপজেলার দক্ষিণ ঘটকের আন্দুয়া গ্রামের মো: বারেক হাওলাদারের ছেলে মো. আব্বাস হাওলাদার (২৫) ওই তরুণীকে ঘরে একা পেয়ে জোরপূর্বক আপত্তিকর ছবি তোলে।

আরও পড়ুন: ফেসবুকে লাইকের পরিমাণ গোপন রাখবেন যেভাবে

ভুক্তভোগী ওই তরুণী বলেন, আমার বাবা-মা কাজের জন্য বাইরে ছিলেন। আমি সকালে ভাত খাচ্ছিলাম। এমন সময় আব্বাস ঘরে ঢুকে জোর করে আমার আপত্তিকর ছবি তুলে কু-প্রস্তাব দেয়। সে বলে, সে যেসময় যেখানে ডাকবে সেখানে না গেলে এসব ছবি অনলাইনে ছেড়ে দেবে।

স্কুলছাত্রীর বাবা বলেন, এ ঘটনার একটি সমাধান হয়েছে। ৩০ হাজার টাকা দিয়েছে তারা। আমি সেই টাকা পাইছি।

আরও পড়ুন: আত্মহত্যা ঠেকাতে হোস্টেল থেকে খোলা হচ্ছে সিলিং ফ্যান!

এ বিষয় নবনির্বাচিত ইউপি সদস্য মো. সরোয়ার হাওলাদার বলেন, উভয়পক্ষ আমার বাসায় এসেছিল। তাদের সম্মতিতে ঘটনার মীমাংসা করা হয়েছে। অভিযুক্ত আব্বাসের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, এ বিষয় আমরা কিছু জানি না, কোন অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ