সাংবাদিককে মারধর: সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

সাংবাদিক রিশাদ হুদা, ডানে ছাত্রলীগ নেতা নাজিম আহম্মেদ
সাংবাদিক রিশাদ হুদা, ডানে ছাত্রলীগ নেতা নাজিম আহম্মেদ  © সংগৃহীত

সাংবাদিক মো. রিশাদ হুদার ওপর হামলার ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহম্মেদকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২০ নভেম্বর) দিবাগত রাতে ডিএমপির শাহবাগ থানায় রিশাদ হুদা বাদী হয়ে নাজিম আহম্মেদকে প্রধান আসামি আরও ১০ জনের বিরুদ্ধে মামলা করেন বেসরকারি ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক মো. রিশাদ হুদা।

শনিবার (২০ নভেম্বর) দিনগত রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার।

মামলায় অন্য আসামিরা হলেন- তানভীর, ইউসুফ, ইকবাল ও আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

সাংবাদিক রিশাদ হুদা বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে।

ওসি মওদুদ হাওলাদার বলেন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের অভিযোগে ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৪২৭/৫০৬ ধারায় মামলা হয়েছে। এ ঘটনায় প্রধান আসামি নাজিম আহম্মেদকে গ্রেফতার করা হয়েছে।

আহত সাংবাদিক রিশাদ বলেন, শনিবার বিকেল ৪টার দিকে শাহবাগের আজিজ সুপার মার্কেটের পেছনের গলি দিয়ে যাওয়ার পথে সাবেক ছাত্রলীগ নেতা নাজিম আহম্মেদ তার প্রাডো-১২ গাড়ি আমার মোটরসাইকেলের বামে এসে চাপ দেয়। এসময় আমি হর্ন দিলে তিনি ক্ষিপ্ত হন এবং গাড়ি থেকে নাজিম উদ্দিনসহ তার দুজন সহযোগী নেমে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এরপর তারা আমার হেলমেট খুলে নিয়ে মাথা, বুক ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে। পরে সাধারণ মানুষের তোপের মুখে সেখান থেকে আমার মোটরসাইকেলের চাবি নিয়ে আমাকে আজিজ মার্কেটের সামনে যেতে বলে।


সর্বশেষ সংবাদ