মাদ্রাসায় যাওয়ার পথে ট্রাকচাপায় প্রাণ গেল দুই ছাত্রের

দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল
দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল  © সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মাদ্রাসায় যাওয়ার পথে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের শিমুলতলী ফোরকানিয়া মাদ্রাসার সামনের বসুরহাট টু নতুন বাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার এসআই মো. নিজাম উদ্দিন।

নিহতরা হলেন- চরকাঁকরা ৬ নং ওয়ার্ডের কামরুজ্জামান শাহানুরের ছেলে গাজী মো. আশকার (১০) এবং একই ওয়ার্ডের শহীদুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। তারা সম্পর্কে আপন মামা ভাগিনা এবং বসুরহাট পৌরসভার কেজি স্কুল রোডের দারুল আকরাম মাদ্রাসার তৃতীয় ও প্রথম জমাতের ছাত্র ছিল। এছাড়া গুরুতর আহত মনিরুজ্জামান ইফাজকে (২২) উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে মনিরুজ্জামান ইফাজ বাড়ি থেকে নিহত দুইজনকে নিয়ে মোটরসাইকেল যোগে বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের দারুল আকরাম মাদরাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি পৌরসভার শিমুলতলী মাদরাসার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হয় দুই মাদ্রাসাছাত্র।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক-মোটরসাইকেল তাদের হেফাজতে নেয়। তবে ট্রাক চালক পালিয়ে যান।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ঘাতক ট্রাককে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে, তাকে ধরা সম্ভব হয়নি।


সর্বশেষ সংবাদ