মাছ ধরছেন স্বাস্থ্যমন্ত্রী

মাছ ধরছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
মাছ ধরছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক  © সংগৃহীত

মাছ ধরে অবসর সময় পার করছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বড়শি দিয়ে মাছ ধরার এমনি দুই-তিনটি ছবি সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তিনি। কমেন্ট সেকশনে ব্যবহারকারীরা মন্ত্রীর এমন ব্যতিক্রম কাজের বেশ প্রশংসা করেছেন।

আজ শুক্রবার বিকেলে মন্ত্রী নিজের ফেসবুক পেজে মাছ ধরার এসব ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘‘একটু অবসরে মানিকগঞ্জের বাগানবাড়িতে সুন্দর কিছু সময়।’’

ছবিতে দেখা যাচ্ছে, বড়শি হাতে প্রথম ছবি মন্ত্রী একটি তেলাপিয়া, পরের ছবিতে রুই এবং সর্বশেষ ছবিতে আরও একটি তেলাপিয়া মাছ শিকার করেছেন। এসব ছবিতে মন্ত্রীকে বেশ হাস্যজ্জ্বল দেখা যাচ্ছে।

এদিকে কমেন্ট সেকশনে মন্ত্রীর এসব ছবির বেশ প্রশংসা করেছেন ব্যবহাকারীরা। যশোর শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক শুভ্র হালদার লিখেছেন, খুবই সুন্দর ছবি, স্যার। আপনি মজা করছেন এটা দেখে আমি খুব খুশি হয়েছি।

তিনি লিখেছেন, দেশের কত মানুষ করোনাভাইরাসের জন্য কত কষ্টে আছে যাদের জন্য আপনি সারাদিন কষ্ট করেন। এত কষ্টের মাঝেও আপনি এত আনন্দে আছেন দেখে কষ্টের ভেতরও কষ্ট-কষ্ট সুখ খুঁজে পাচ্ছি। সৃষ্টিকর্তা আপনার আনন্দ দীর্ঘস্থায়ী করুন। ভালো থাকবেন।

এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাপড় সেলাই এবং বড়শি দিয়ে মাছ ধরার ছবি ভাইরাল হওয়ার পর একই সময়ে মাছ ধরার ছবি শেয়ার করে আলোচনায় ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। সেসময় প্রধানমন্ত্রীর কাপড় সেলাই এবং বড়শি দিয়ে মাছ ধরার ছবির সঙ্গে তার ছবিগুলোও ফেসবুকে ছড়িয়ে পড়ে।


সর্বশেষ সংবাদ