ভালোবাসার টানে এসেছি, সুযোগ না দিলে ফিরে যাব

ডাক্তার ফেরদৌস খন্দকার
ডাক্তার ফেরদৌস খন্দকার  © ফাইল ফটো

নিউইয়র্ক থেকে বাংলাদেশে আসা আলোচিত মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ফেরদৌস খন্দকার বলেছেন, আমি মানুষের ভালোবাসার টানে এসেছি, দীর্ঘ সময়ের জন্য আসিনি। আমার তো দেশে ফেরত যেতে হবে। আমাকে মানুষের সেবা দেওয়ার সুযোগ না দিলে নিউইয়র্কের উদ্দেশ্যে চলে যাবো।

আজ শুক্রবার রাতে দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন তিনি।

ডাক্তার ফেরদৌস খন্দকার বলেন, কোয়ারেন্টিনে বন্দির মতো ছয়দিন সময় চলে গেলো, ১৪ দিন যদি কোয়ারেন্টিনেই থাকতে হয়, তাহলে সেবার দেওয়ার সময় কোথায় পাবো? যদিও অ্যান্টিবডি পজিটিভ থাকার পরো আমাকে এখানে রাখা হয়েছে। দেখুন আমি বঙ্গবন্ধুর আদর্শের ছাত্ররাজনীতি করে আসছি, বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ করি।

ফেরদৌস খন্দকার বলেন, আমরা যদি কিছু কুচক্রি মানুষগুলোর জন্য ছেড়ে চলে যাই। তাহলে আমাদের নেত্রীর হাত দুর্বল হবে, যারা এমন মিথ্যাচার করছে তারাই খন্দকার মোস্তাকের দোসর। তারা আমার নেত্রীর হাতকে দুর্বল করে দিয়ে খন্দকার মোস্তাকের কাজ করছে। আমাদের সবাইকে চ্যালেঞ্জ নিতে হবে, ছেড়ে যাওয়া যাবে না।

ডাক্তার ফেরদৌস বলেন, ভালো কাজের পদে পদে বাধা আসে। আমার ক্ষেত্রেও একই অবস্থা সৃষ্টি করা হয়েছে। আমি আসছি কাজ করতে, আমি ভালোবাসা দিয়েই জয় করবো সবাইকে। আমি বাংলাদেশের মানুষের জন্য স্বেচ্ছায় কাজ করতে এসেছি। ব্যবসা করতে নয়। যদি কাজ করার সুযোগ দেওয়া হয়; তাহলেই কাজ করবো, নইলে চলে যাবো।


সর্বশেষ সংবাদ