নুসরাতের জন্য ভালোবাসা: পিবিআই

  © সংগৃহীত

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তাদের ফুলেল শ্রদ্ধায় লেখা ছিল ‘নুসরাতের জন্য ভালোবাসা’ পিবিআই।

শুক্রবার সকাল ১১টায় পিবিআইর পরিদর্শক আবুল কাসেম ভূঞা ও রতেপ চন্দ্র দাসের নেতৃত্বে ৫ সদস্যের একটি দল নুসরাতের কবরে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় কবর জিয়ারতে অংশ নেন পিবিআই সদস্যরা। মোনাজাত পরিচালনা করেন, নুসরাতের বাবা এ কে এম মুসা মানিক।

এ সময় তিনি করোনাভাইরাসের মহামারি থেকেও বিশ্ববাসীর জন্য কল্যাণ কামনা করে পানাহ চান। মোনাজাতে অংশ নিয়ে পিতার সাথে পিবিআইয়ের সদস্যরাও কাঁদলেন নুসরাতের জন্য। কবর জিয়ারত শেষে পিবিআই’র সদস্যরা নুসরাতের বাবা ও ভাইকে শান্তনা দিয়ে বলেন গভীর রাতেও পিবিআই’র সদস্যরা আপনাদের পাশে থাকবে। এ সময় সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ও ওসি (তদন্ত) আবদুর রহিম সরকার উপস্থিত ছিলেন।

নুসরাতের পিতা এ কে এম মুসা মানিক বলেন, দেশবাসীর কাছে আমার মেয়ের জন্য দোয়া চাই। আমাদের দৃষ্টি এখন উচ্চ আদালতের দিকে। আদালতের রায়ের প্রতি আমরা সবসময় শ্রদ্ধাশীল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতীতে যেমনি আমাদের পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিন সকালে নুসরাতের বাড়িতে পরিবারের আয়োজনে কোরআন খতম, মিলাদ ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। এ সময় মোনাজাত পরিচালনা করেন সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মোহাম্মদ হোসাইন। আরো উপস্থিত ছিলেন ওই মাদরাসার আরবী প্রভাষক মাও. আবুল কাসেম, স্থানীয় মসজিদের ইমাম মাও. নজরুল ইসলাম প্রমুখ।


সর্বশেষ সংবাদ