কোরবানি: ঢামেক হাসপাতালে কাটাছেঁড়া রোগী অর্ধ শতাধিক

ঢামেক হাসপাতালে
ঢামেক হাসপাতালে  © ফাইল ফটো

কোরবানি ঈদে রাজধানীর বিভিন্ন এলাকায় পশু জবাই ও মাংস কাটতে গিয়ে আহত হয়ে ৫৫ জন আহত হয়েছেন। আহত এসব ব্যক্তি সোমবার (১৭ জুন) বেলা সোয়া ১১টা পর্যন্ত সময়ে চিকিৎসা নিতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে এসেছেন।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের জরুরি বিভাগের (ভারপ্রাপ্ত) আবাসিক সার্জন ডা. আমান বলেন, কোরবানি দিতে গিয়ে রাজধানী বিভিন্ন এলাকা থেকে এখন পর্যন্ত আহত অবস্থায় আমাদের এখানে ৫৫ জন এসেছেন। সবাইকে সেলাই ও চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আমরা এখনো কাউকে ভর্তি দিইনি। বেশিরভাগ রোগী কাটাছেঁড়ার।

হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, রাজধানীর বিভিন্ন এলাকা থেকে কোরবানি দিতে গিয়ে আহত অবস্থায় ৫৫ জন জরুরি বিভাগে এসেছেন। জরুরিভাবে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুরান ঢাকার চকবাজার এলাকা থেকে গরু কাটার সময় নাজিম নামে এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি জানান, গরু জবাইয়ের সময় হুজুরের ছুরি দ্বারা তার হাতের অনেকাংশে কেটে যায়।

এদিকে রাজধানীর মালিবাগ, ওয়ারী, কমলাপুরসহ বিভিন্ন এলাকা থেকে গরু কোরবানি দেওয়ার সময় আহত হয়ে অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  


সর্বশেষ সংবাদ